জিমি ও সারির হ্যাটট্রিকে উড়ল মোহামেডান

দিনের অন্য ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পুলিশ এফসিকে হারিয়েছে ঊষা ক্রীড়া চক্র।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2024, 01:03 PM
Updated : 17 March 2024, 01:03 PM

আগের ম্যাচগুলোতে রাসেল মাহমুদ জিমি আক্রমণের সুর বেঁধে দেওয়ার কাজটিই করেছেন বেশি। মোহামেডানের আক্রমণভাগের এই তারকা এবার নিজেই গোল উৎসবে মাতলেন। তার সঙ্গে যোগ দিলেন ফায়জাল বিন সারি। তাতে প্রিমিয়ার ডিভিশন হকি লিগে দাপুটে জয় পেল ‘সাদাকালো’ জার্সিধারীরা। 

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে রোববার দিলকুশাকে ১১-১ গোলে হারিয়েছে মোহামেডান। লিগের আরেক সাবেক চ্যাম্পিয়ন ঊষা ক্রীড়া চক্রের জয়টি সহজে আসেনি। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পুলিশ এফসিকে ৩-২ ব্যবধানে হারিয়েছে তারা। 

মোহামেডান ও ঊষা দুই দলই এদিন জয়ে ফিরল। সবশেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল তারা, ৩-৩ ড্র হয়েছিল ম্যাচটি। 

তৃতীয় মিনিটে পেনাল্টি কর্নার থেকে মোহামেডানকে এগিয়ে নেন আমিরুল ইসলাম। জিমি দৃশ্যপটে আসেন পরের মিনিটে, ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে। প্রথম কোয়ার্টারেই ফাইজ হেলমি বিন জালি ও জিমি আবারও লক্ষ্যভেদ করলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় মোহামেডান। 

দ্বিতীয় কোয়ার্টারে দীপু সিংহা ব্যবধান আরও বাড়ানোর পর সারি নাম লেখান গোলের খাতায়। একপেশে ম্যাচে এরপর দ্বীন ইসলাম ইমনের গোলে স্কোরলাইন হয় ৭-০। এরপর দুই মিনিটের মধ্যে জোড়া গোলে হ্যাটট্রিক পূরণ করেন মালয়েশিয়ান খেলোয়াড় সারি। 

তৃতীয় কোয়ার্টার গোলশুন্য থাকার পর চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৫০তম মিনিটে দিলকুশাকে ম্যাচের একমাত্র গোলের স্বাদ দেন হাবুল। এর ছয় মিনিট পরই ফিল্ড গোলে হ্যাটট্রিক পূরণ করেন জিমি। শেষ দিকে নিজের চতুর্থ গোলে জয়ের ব্যবধান আরও বাড়ান সারি। 

এদিকে, শুরু থেকে জমে ওঠে ঊষা ও পুলিশের ম্যাচ। ২৪তম মিনিটে পাওয়া প্রথম ভালো সুযোগে মোহাম্মদ শারিক পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করলে এগিয়ে যায় ঊষা। পাঁচ মিনিট পরই পুলিশ সমতায় ফেরে দিপক প্যাটেলের গোলে। 

তৃতীয় কোয়ার্টারের শুরুতে অঙ্কিত গৌরব ফের এগিয়ে নেন ঊষাকে। ৭ মিনিট পর পুলিশের পাকিস্তানি খেলোয়াড় আথিশাম আসলাম সমতা ফেরান। ৪৪তম মিনিটে তৈয়ব আলির করা গোলটি শেষ পর্যন্ত আগলে রেখে জয় তুলে নেয় ঊষা।