‘বিদ্রোহ’ শেষে মোহামেডানের ক্যাম্পে ফিরলেন খেলোয়াড়েরা

বকেয়া পারিশ্রমিকের ঝামেলা মিটে যাওয়ায় মোহামেডানের ক্যাম্পে ফিরেছেন খেলোয়াড়েরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2024, 02:00 PM
Updated : 28 March 2024, 02:00 PM

বকেয়া পারিশ্রমিক না পাওয়ার ক্ষোভে মোহামেডানের ক্যাম্প ছেড়েছিলেন খেলোয়াড়েরা। সেই সমস্যা আপাতত মিটে গেছে। ফলে ক্যাম্পে ফিরেছেন জিমিরা।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বুধবার পুলিশকে ৪-৩ গোলে হারানোর কয়েক ঘণ্টা পর মোহামেডানের খেলোয়াড়রা বকেয়া পারিশ্রমিকর দাবিতে ক্যাম্প ছেড়ে চলে যান।

এরপর অবশ্য দ্রুতই ওই সমস্যা মিটিয়েছে মোহামেডান। চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ম্যাচে সামনে রেখে ক্যাম্পে ফিরে বৃহস্পতিবার অনুশীলনও সেরেছেন জিমি-ইমনরা। মোহামেডান হকি দলের ম্যানেজার আরিফুল হক প্রিন্স বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন বিষয়টি।

“পারিশ্রমিক নিয়ে যে সমস্যা তৈরি হয়েছিল, তা নিয়ে খেলোয়াড়দের সঙ্গে বসেছিল ক্লাব কর্তৃপক্ষ। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হয়েছে। এটা শুধু খেলোয়াড়দের জন্য নয়, ক্লাবের জন্যও স্বস্তির।”

“আমাদের পরের ম্যাচ আবাহনীর বিপক্ষে। গুরুত্বপূর্ণ এই ম্যাচ সামনে রেখে বৃহস্পতিবার ক্যাম্পে ফিরে অনুশীলন করেছে খেলোয়াড়েরা। সমস্যার সমাধান হওয়ায় এখন আমরা আবাহনীর বিপক্ষে ম্যাচে পুরো মনোনিবেশ করতে পারব।”

ক্যাম্পে ফেরা এবং বকেয়া পারিশ্রমিক নিয়ে উদ্ভূত সমস্যার সমাধান নিয়ে জানতে মোহামেডান অধিনায়ক রাসেল মাহমুদ জিমিকে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

লিগে ভালো অবস্থানেই আছে মোহামেডান। সাত ম্যাচে ছয় জয় পেয়েছে এবং একটি ড্র করেছে তারা। আগামী শনিবার আবাহনীর বিপক্ষে ম্যাচের পর সাদাকালো জার্সিধারীরা মুখোমুখি হবে শিরোপাধারী মেরিনার ইয়াংসের বিপক্ষে।