দর্শকের ফোনে আঘাত করে রোনালদোর ক্ষমা প্রার্থনা

নিজের ফর্ম অধারাবাহিক, দল ধুঁকছে লিগে। এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না ক্রিস্তিয়ানো রোনালদোর। এর মধ্যেই তিনি খবরের শিরোনাম হলেন মেজাজ হারিয়ে। এভারটনের বিপক্ষে হেরে যাওয়ার পর ড্রেসিং রুমে ফেরার সময় এক সমর্থকের ফোনে আঘাত করেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা। পরে ঘটনার জন্য ক্ষমা চেয়ে তিনি ওই সমর্থককে খেলা দেখার আমন্ত্রণ জানান ওল্ড ট্র্যাফোর্ডে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2022, 05:18 AM
Updated : 10 April 2022, 05:18 AM

এভারটনের মাঠে শনিবার ম্যানচেস্টার ইউনাইটেড হেরে যায় ১-০ গোলে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ক্লিপে দেখা যায়, পায়ে চোট নিয়ে মাঠ থেকে বেরিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে টানেলে ঢোকার ঠিক আগে হাত বাড়িয়ে কিছু একটায় সজোরে চাপড় দেন রোনালদো। প্রত্যক্ষদর্শীদের বরাতে রয়টার্স জানায়, এক দর্শকের ফোনে আঘাত করেন তিনি, ফোনটি আছড়ে পড়ে মাটিতে।

আবেগ পেয়ে বসেছিল জানিয়ে ঘটনার জন্য পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমা প্রার্থনা করেন রোনালদো।

“যে ধরনের পরিস্থিতির মোকাবেলা আমরা করছি, এরকম কঠিন পরিস্থিতিতে আবেগ সামলানো কখনোই সহজ নয়। তবে যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে এবং নান্দনিক এই খেলাকে ভালোবাসে যে তরুণরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।”

“আচমকা ক্ষিপ্ত হওয়ার জন্য আমি ক্ষমা চাই এবং যদি সম্ভব হয়, ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই।”

ক্লাব কতৃপক্ষ রয়টার্সকে জানায়, ঘটনা তারা খতিয়ে দেখছে।

এভারটনে হারের পর ৩১ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সপ্তমে আছেন রোনালদোরা।