‘মাতাল হয়ে নেইমারের অনুশীলনে আসার খবর মিথ্যা’

ক্যারিয়ারে বিভিন্ন সময়ে নেতিবাচক সব কাণ্ড করে খবরের শিরোনাম হয়েছেন নেইমার। এবার তার বিরুদ্ধে অভিযোগটা আরও গুরুতর। সম্প্রতি ক্লাবের অনুশীলনে নাকি মদ্যপ অবস্থায় এসেছিলেন এই ব্রাজিলিয়ান! তবে তা একেবারেই বিশ্বাস হচ্ছে না তার ব্রাজিল দলের সতীর্থ লুকাস পাকেতার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2022, 04:07 PM
Updated : 23 March 2022, 04:07 PM

ব্রাজিলের এই মিডফিল্ডারের মতে, নেইমারের বিরুদ্ধে আসা এই উড়ো খবর পুরোপুরি ভিত্তিহীন। পিএসজি তারকা দারুণ পেশাদার বলেও বিশ্বাস পাকেতার।

আন্তর্জাতিক বিরতিতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে নেইমার এখন আছেন জাতীয় দলের সঙ্গে। সাম্প্রতিক সময়ে মাঠে ও মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছে না সাবেক বার্সেলোনা ফরোয়ার্ডের।

রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে বিদায়ের পর থেকে পিএসজি সমর্থকদের তোপের মুখে আছেন নেইমার। কোনো লেগেই জালের দেখা পাননি তিনি। দ্বিতীয় লেগে তার পারফরম্যান্স ছিল সাদামাটা।

এরপর গত ১৩ মার্চ বোর্দোর বিপক্ষে লিগ ওয়ানের ৩-০ গোলে জেতা ম্যাচে তাকে ও লিওনেল মেসিকে দুয়ো দেন প্যারিসের দলটির সমর্থকরা।

সেই রেশ না কাটতেই গত মঙ্গলবার আরএমসি স্পোর্টের এক প্রতিবেদনে দাবি করা হয়, মদ্যপ অবস্থায় পিএসজির অনুশীলনে এসে ক্লাবের শৃঙ্খলা ভঙ্গ করেছেন নেইমার।

এখন পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি নেইমার।

কঠিন সময়ে তার পাশে দাঁড়িয়েছেন পাকেতা। বুধবার সংবাদ সম্মেলনে তিনি বলেন, সংবাদমাধ্যমে যা এসেছে তা একেবারেই মিথ্যা। নেইমারের পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ দেখেন না তিনি।

“কারো বিষয়ে এভাবে উদ্ভট কথা বলা বা মিথ্যা তথ্য ছড়ানো খুবই অসম্মানজনক। অবশ্যই, (নেইমার) এ বিষয়ে মন্তব্য করেনি, আমি বিশ্বাস করি এটা (আরএমসি স্পোর্টের রিপোর্ট) মিথ্যা।”

“মানুষ খুব বেশি কথা বলে এবং বিষয়টি আমাদের ওপর কিছুটা হলেও প্রভাব ফেলে করে…লোকেরা যা বলে তাই বিশ্বাস করা যাবে না। আমি বিশ্বাস করি নেইমার একজন দুর্দান্ত পেশাদার।”

পাকেতার চোখে, নেইমার মানুষ হিসেবে দারুণ একজন।

“আসল কথা হলো, নেইমার একজন দুর্দান্ত ব্যক্তি, দারুণ পেশাদার, যার অবিশ্বাস্য প্রতিভা রয়েছে। নিঃসন্দেহে সে ব্রাজিল দলের সেরা খেলোয়াড়।”

দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে সবার আগে কাতার বিশ্বকাপ নিশ্চিত করা ব্রাজিল আগামী বৃহস্পতিবার ঘরের মাঠে খেলবে চিলির বিপক্ষে। ছয়দিন পর তাদের প্রতিপক্ষ বলিভিয়া।

বাছাইয়ে ১৫ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্জেন্টিনা।