প্রিমিয়ার লিগে আর্সেনাল-টটেনহ্যাম ম্যাচ স্থগিত

কোভিডের ছোবল, চোটের ধাক্কা ও আফ্রিকা কাপ অব নেশন্সে জাতীয় দলগুলোর জন্য খেলোয়াড় ছাড়তে হওয়ায় আর্সেনালের এখন দল গঠন করাই কঠিন হয়ে পড়েছে। একারণে দলটির আবেদনের প্রেক্ষিতে প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে তাদের ম্যাচটি স্থগিত করা হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2022, 05:01 PM
Updated : 15 Jan 2022, 05:01 PM

এক বিবৃতিতে শনিবার বিষয়টি নিশ্চিত করেছে আর্সেনাল। রোববার টটেনহ্যামের মাঠে ম্যাচটি হওয়ার কথা ছিল। সব মিলিয়ে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে এই নিয়ে ২১টি ম্যাচ স্থগিত হলো।

লিগ কাপে সেমি-ফাইনালের প্রথম লেগে গত বৃহস্পতিবার লিভারপুলের বিপক্ষে গোলশূন্য ড্র ম্যাচে লাল কার্ড দেখায় আগেই আসছে ম্যাচ থেকে ছিটকে যান মিডফিল্ডার গ্রানিত জাকা।

চোটের কারণে মাঠের বাইরে আছেন সেদ্রিক সোয়ারেস, বুকায়ো সাকা ও ক্যালাম চেম্বার্স। কোভিডে আক্রান্ত হয়েছেন মিডফিল্ডার মার্টিন ওডেগোর।

আফ্রিকা কাপ অব নেশন্সে অংশ নিতে নিজ নিজ জাতীয় দলে যোগ দিয়েছেন টমাস পার্টি, মোহামেদ এলনেনি, নিকোলাস পেপে ও পিয়েরে-এমেরিক অবামেয়াং।

লিগে ২০ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে মিকেল আর্তেতার দল। ৩৩ পয়েন্ট নিয়ে ছয় নম্বর স্থানে আছে টটেনহ্যাম। তারা অবশ্য ম্যাচ খেলেছে দুটি কম।