চেলসি ম্যাচের আগে লিভারপুলের ৩ খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত

ইংলিশ প্রিমিয়ার লিগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। চেলসির বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচের আগে লিভারপুলের তিন জন খেলোয়াড় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2021, 02:14 PM
Updated : 31 Dec 2021, 02:14 PM

ক্লাবটির কয়েকজন স্টাফও প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এরপরও গুরুত্বপূর্ণ ম্যাচটি পিছিয়ে দেওয়ার মতো পরিস্থিতি এখনও তৈরি হয়নি বলে মনে করেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ।

অনেক ক্লাবে করোভাইরাসের ছোবল এবং চোটের আঘাতে লিগ কর্তৃপক্ষ এ মাসে এখন পর্যন্ত ১৮টি ম্যাচ স্থগিত করতে বাধ্য হয়েছে। আগামী রোববার স্বাগতিক চেলসির মুখোমুখি হওয়ার কথা লিভারপুলের।

ম্যাচটির আগে শুক্রবার সাংবাদিকদেরকে দলের বর্তমান অবস্থার কথা জানান ক্লপ।

“স্কোয়াডে তিন জন এবং কয়েকজন স্টাফ কোভিড আক্রান্ত। তাই দলের পরিস্থিতি এখন তেমন ভালো নয়।”

“কারা আক্রান্ত তা আমি বলছি না, কারণ আমাদের এখন পুরো প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে, সবার পিসিআর টেস্ট করাতে হবে। তবে আগামীকাল আপনারা স্কোয়াডের তালিকা দেখবেন, তখনই পরিষ্কার হয়ে যাবে কারা আক্রান্ত।”

লিভারপুল কি ম্যাচটি পিছিয়ে দেওয়ার জন্য আবেদন করবে?-এমন প্রশ্নের জবাবে ক্লপ বলেন, “এখনই নয়, তবে আমরা আসলে জানি না। আমাদের দলে করোনাভাইরাস সেভাবে কখনও ছড়ায়নি যেখানে ১০-১৫ জন একসঙ্গে আক্রান্ত।”

দলটির ভার্জিল ফন ডাইক, থিয়াগো আলকান্তারা, ফাবিনিয়ো ও কার্টিস জোনস এর আগে কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছিলেন। আইসোলেশন থেকে এই সপ্তাহের শুরুতেই অনুশীলনে ফেরেন তারা।

১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থানে আছে লিভারপুল। ১ পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে এক ম্যাচ বেশি খেলা চেলসি।

চেলসির সমান ২০ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।