৩ মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

বুকে ব্যথা নিয়ে যেভাবে মাঠ ছাড়েন, তখনই ধারণা জন্মে খুব শীঘ্রই হয়ত ফিরতে পারবেন না সের্হিও আগুয়েরো। পরীক্ষা নিরীক্ষায় সেটাই নিশ্চিত হয়েছে, অন্তত তিন মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2021, 10:34 AM
Updated : 2 Nov 2021, 10:34 AM

কঠিন সময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ম্যানচেস্টার সিটির সাবেক খেলোয়াড়।

গত শনিবার লা লিগায় আলাভেসের বিপক্ষে ম্যাচে প্রথমার্ধের শেষ দিকে আগুয়েরো ইশারা দিয়ে জানান, তিনি মাঠ ছাড়তে চান। বুকে হাত দিয়ে মাঠে কিছুক্ষণ শুয়ে থাকতে দেখা যায় তাকে। মেডিকেল স্টাফরা তখন ছুটে যান। এরপর আগুয়েরো নিজেই উঠে দাঁড়িয়ে আস্তে আস্তে মাঠ ছেড়ে যান।

বার্সেলোনার পক্ষ থেকে সোমবার জানানো হয়েছে, কমপক্ষে তিন মাসের জন্য ছিটকে গেছেন আগুয়েরো। তিনি কবে খেলায় ফিরতে পারবেন, এই সময়ে সেটা পর্যবেক্ষণে রাখা হবে।

চলতি মৌসুমে সিটি থেকে বার্সেলোনায় যোগ দেওয়া আগুয়েরোর জন্য এটি অনেক বড় ধাক্কা। চোট কাটিয়ে কিছুদিন আগেই মাঠে নেমেছিলেন তিনি। ঘরের মাটিতে ২-১ গোলে হেরে যাওয়া ক্লাসিকোয় কাতালান দলটির হয়ে নিজের প্রথম গোল করেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

টুইটারে তার সুস্থতার জন্য শুভকামনা ও সমর্থনের জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন আগুয়েরো।

“আমি ভালো আছি এবং দ্রুত সেরে উঠতে চাই। আমি সবাইকে তাদের সমর্থন ও ভালবাসার বার্তার জন্য ধন্যবাদ জানাতে চাই। তাদের সমর্থনই আজ আমাকে শক্তিশালী করেছে।”

লা লিগায় ১১ ম্যাচে চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে বার্সেলোনা।