বার্সার হয়ে নিজের প্রথম গোলটি উপভোগ করেননি মেমফিস

বার্সেলোনার জার্সিতে দ্বিতীয় ম্যাচে এসে পেয়েছেন প্রথম গোলের দেখা। কিন্তু দল জয় না পাওয়ায় উপলক্ষ্যটা রাঙাতে পারেননি মেমফিস ডিপাই। ম্যাচ থেকে পুরো তিন পয়েন্ট না পাওয়ার হতাশা এই ডাচ ফরোয়ার্ডের কণ্ঠে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2021, 09:51 AM
Updated : 22 August 2021, 09:51 AM

লা লিগায় আথলেতিক বিলবাওয়ের মাঠে শনিবার মেমফিসের গোলেই হার এড়ায় কাতালান দলটি। ম্যাচটি ১-১ ড্র হয়।

প্রিয় ক্লাবের হয়ে প্রথম গোল পাওয়ার আনন্দ আছে মেমফিসের। কিন্তু ম্যাচ শেষে মিক্সড জোনে পুরো তিন পয়েন্ট না পাওয়া নিয়ে হতাশা প্রকাশ করেন চলতি দলবদলে কাম্প নউয়ে আসা এই ফুটবলার।

“গোল করা দারুণ ব্যাপার, তবে ম্যাচের ফল নিয়ে আমি হতাশ।…আমার প্রথম গোলটি আমি আসলেই উপভোগ করতে পারিনি, কারণ আমরা পুরো তিন পয়েন্ট পাইনি।”

বার্সেলোনার হয়ে নিজের প্রথম গোল পাওয়া ম্যাচটা জয় দিয়ে রাঙাতে পারেননি মেমফিস ডিপাই (ডানে)। লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচটি ১-১ ড্র হয়। ছবি: রয়টার্স

ম্যাচে বল দখলে বার্সেলোনা আধিপত্য করলেও আক্রমণে এগিয়ে ছিল বিলবাও। ৬৮ শতাংশ বলের দখল রেখে নেওয়া ৯ শটের কেবল তিনটি লক্ষ্যে রাখতে পারেন মেমফিস-অঁতোয়ান গ্রিজমানরা। বিপরীতে ৩২ শতাংশ বলের দখল রেখেও ১৬টি শট নেয় বিলবাও, যার সাতটিই ছিল লক্ষ্যে।

ম্যাচটা কঠিন ছিল বলে মনে করেন মেমফিস।

“এটা কঠিন একটা ম্যাচ ছিল, তবে ক্লাবের হয়ে প্রথম গোল পাওয়া আমার কাছে অনেক কিছু এবং আমি আরও অনেক গোল চাই।”

লিওনেল মেসি পরবর্তী অধ্যায় বার্সেলোনা শুরু করেছিল উজ্জীবিত পারফরম্যান্সে রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়ে। কিন্তু পরের ম্যাচেই হোঁচট খেল রোনাল্ড কুমানের দল।