কলম্বিয়ার বিপক্ষে টাইব্রেকারে যেতে চায় না আর্জেন্টিনা

কোপা আমেরিকার ফাইনালে ওঠার লড়াইয়ে নিখুঁত একটি ম্যাচ খেলার পরিকল্পনা আঁটছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। কলম্বিয়ার বিপক্ষে তারা জয় নিশ্চিত করতে চায় ম্যাচের নির্ধারিত সময়েই। তার চাওয়া, টাইব্রেকারে যেন না যেতে হয়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2021, 11:22 AM
Updated : 6 July 2021, 11:22 AM

আসরের দ্বিতীয় সেমি-ফাইনালটি ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বুধবার সকাল সাতটায় শুরু হবে। আগের দিন সংবাদ সম্মেলনে স্কালোনি বললেন, কলম্বিয়ার বিপক্ষে লড়াই নিয়ে তার ভাবনা।

“আগামীকাল যেন পেনাল্টি (টাইব্রেকার) পর্যন্ত না যেতে হয়, সেই আশা করছি। তারপরও যদি সেটা হয়, আমাদের জন্য সবকিছু ভালো হবে বলেই আশা করি।”

চিলির বিপক্ষে ড্র করে আসর শুরু করা আর্জেন্টিনা গ্রুপে পরের তিন রাউন্ডে উরুগুয়ে, প্যারাগুয়ে ও বলিভিয়াকে হারিয়ে জায়গা করে নেয় কোয়ার্টার-ফাইনালে। যেখানে দলটি উড়িয়ে দেয় একুয়েডরকে।

কলম্বিয়ার বিপক্ষে সবশেষ তিন দেখায় জয়ের মুখ দেখেনি আর্জেন্টিনা। উল্টো পেতে হয়েছে এক ম্যাচে হারের স্বাদ, বাকি দুটি ড্র। এবারও সামনে কঠিন পরীক্ষা অপেক্ষা করছে বলে মনে করেন স্কালোনি।

“ছয় ম্যাচের সবগুলো খেলার সর্বনিম্ন যে উদ্দেশ্য ছিল, তা এরই মধ্যে পূরণ করেছি। এখন আমরা ফাইনালে খেলতে চাই। প্রতিপক্ষকে আমরা অনেক সম্মান করি এবং জানি লড়াইটা হবে বেশ কঠিন।”