২০২৩ পর্যন্ত বায়ার্নে চুপো-মোটিং

এরিক মাক্সিম চুপো-মোটিংকে ধরে রাখছে বায়ার্ন মিউনিখ। নতুন করে ক্যামেরুনের স্ট্রাইকারের সঙ্গে চুক্তি করেছে বুন্ডেসলিগার রেকর্ড চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 June 2021, 05:26 PM
Updated : 4 June 2021, 05:26 PM

এক বিবৃতিতে শুক্রবার চুপো-মোটিংয়ের সঙ্গে দুই বছরের চুক্তির কথা জানায় বায়ার্ন। ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত দলটির হয়ে খেলবেন ৩২ বছর বয়সী এই ফরোয়ার্ড।

গত বছরের অক্টোবরে চুপো-মোটিংকে ফ্রি ট্রান্সফারে পিএসজি থেকে দলে নেয় বায়ার্ন। সে সময় তার সঙ্গে চুক্তি হয়েছিল ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত।

গত মৌসুমে বায়ার্নের হয়ে সব প্রতিযোগিতা মিলে ৩২ ম্যাচ খেলে ৯ গোল করেছেন চুপো-মোটিং। তাকে আরও দুই বছর দলে পেয়ে খুশি দলটির বোর্ড সদস্য হাসান সালিহামিদজিক।

“আমরা খুবই খুশি যে মাক্সিম আমাদের সঙ্গে আরও দুই বছর থাকবে। সে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। গত মৌসুমে দুর্দান্ত পারফর্ম করেছে এবং অনেক গোল করেছে।”

বায়ার্নের হয়ে সাফল্যের ধারাবাহিকতায় থাকতে চান চুপো-মোটিং; বিশেষ করে জিততে চান চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

“এই দলের হয়ে খেলতে পেরে আমি গর্বিত। বায়ার্ন খুবই বিশেষ একটি ক্লাব, জার্মানির এক নম্বর এবং বিশ্বের সেরা ক্লাবগুলোর একটি। এখানে আমার প্রথম বছর ছিল দারুণ। মাঠে কিংবা মাঠের বাইরে আমরা একসঙ্গে অনেক মজা করেছি। আমি এই দলের সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমি বার্লিনে ডিএফবি কাপের ফাইনালে খেলতে চাই এবং মূলত জিততে চাই চ্যাম্পিয়ন্স লিগ।”