আতলেতিকোতেই থাকছেন সুয়ারেস

বার্সেলোনা থেকে বাজেভাবে বিদায়ের পর তাকে বুকে টেনে নিয়েছিল আতলেতিকো মাদ্রিদ। সাত বছর পর এবার দলটির লা লিগা শিরোপা জয়ে লুইস সুয়ারেস রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। উরুগুয়ের অভিজ্ঞ এই ফরোয়ার্ড জানালেন, আগামী মৌসুমে মাদ্রিদের দলটির হয়েই খেলা চালিয়ে যেতে চান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 May 2021, 09:36 AM
Updated : 24 May 2021, 09:36 AM

বার্সেলোনা ছাড়তে চাননি সুয়ারেস। খুব করে চেয়েছিলেন প্রিয় আঙিনায় থেকে যেতে। কাম্প নউয়ের দলটিতে প্রয়োজনে বদলি হিসেবে খেলতেও রাজি ছিলেন। কিন্তু কোনো কিছুতেই কোচ রোনাল্ড কুমানের পরিকল্পনায় জায়গা মেলেনি তার। গত বছরের সেপ্টেম্বরে দুই বছরের চুক্তিতে পাড়ি জমান আতলেতিকোয়।

রিয়াল ভাইয়াদলিদের মাঠে গত শনিবার শেষ রাউন্ডে ২-১ গোলে জিতে ২০১৩-১৪ মৌসুমের পর লিগে চ্যাম্পিয়ন হয়েছে আতলেতিকো। জয়সূচক গোলটি আসে সুয়ারেসের পা থেকেই। ২১ গোল করে লিগে চ্যাম্পিয়নদের সর্বোচ্চ গোলদাতাও তিনি।

ইএসপিএনের খবর, তার চুক্তির একটি ধারা অনুযায়ী এই গ্রীষ্মে ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়তে পারবেন সুয়ারেস। তবে রোববার মুভিস্টার প্লাসকে ৩৪ বছর বয়সী এই খেলোয়াড় জানান, আগামী মৌসুমে আতলেতিকোতেই থাকতে চান তিনি।

“হ্যাঁ, নিশ্চিত (আমি থাকব)। এখানে আসার মুহূর্ত থেকে আতলেতিকো আমাকে স্বাগত জানিয়েছে... ক্লাবকে আমি জিজ্ঞেস করেছি, আতলেতিকোতে ইতিহাস গড়তে আমার জন্য জায়গা আছে কিনা।”