হারলে মেজাজ ঠিক থাকে না রোনালদোর: দিবালা

ম্যাচ কিংবা অনুশীলনে, হার-জিতের প্রশ্নে জয়টাই একমাত্র কাম্য ইউভেন্তুস ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদোর। কোথাও পরাজয় সহ্য করতে পারেন না পর্তুগিজ এই তারকা, জানালেন তার ক্লাব সতীর্থ পাওলো দিবালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2021, 01:34 PM
Updated : 23 April 2021, 01:34 PM

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভিডিও লাইভ স্ট্রিমিং সার্ভিস ‘টুইস’-এ ইস্পোর্টস ধারাভাষ্যকার ইবাই লিয়ানোসকে দেওয়া এক সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। সেখানেই উঠে আসে রোনালদো প্রসঙ্গ।

“আমরা দুই জনই ইউভেন্তুসের হয়ে ১০০ গোল করার খুব কাছে। আমি একটা কম, সে তিনটা। সে সব সময় জিততে চায়, এমনকি অনুশীলনেও এবং যখন সে হেরে যায় পরের কয়েক মিনিট সে খুব বিরক্ত থাকে।”

“আমরা একসঙ্গে অনুশীলন করি, ফ্রি-কিক অনুশীলন করি। আমি ডানদিকে একটা নিই, সে নেয় বাম দিকে। পুরোটা সময় বুঁদ হয়ে থাকে। সে সব সময় জিততে চায়, সবসময়।”

গত মৌসুমের শেষে হঠাৎ করেই বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন লিওনেল মেসি। শেষ পর্যন্ত ইচ্ছের বিরুদ্ধে সেখানে থেকে গেলেও তখন থেকে আর্জেন্টাইন তারকার ভবিষ্যৎ ঠিকানা নিয়ে নিত্য-নতুন গুঞ্জন শোনা যায়। তারই একটি নাম ইউভেন্তুস। জাতীয় দলের সতীর্থ ও বার্সেলোনা ফরোয়ার্ডের তুরিনে আসার তেমন সম্ভাবনা দেখেন না দিবালা।

“মেসির ইউভেন্তুসে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন, কিন্তু আমরা জানি, এটা কতটা কঠিন। তার এবং রোনালদোর মধ্য থেকে একজনকে বেছে নেওয়াও কঠিন।”

২০২২ সালের জুনে শেষ হবে তুরিনের দলটির সঙ্গে দিবালার চুক্তির মেয়াদ। আসছে গ্রীষ্মকালীন দলবদলে ইউভেন্তুস তাকে বিক্রি করে দেবে বলে গুঞ্জন আছে। ২৭ বছর বয়সী এই ফুটবলারের কথায় অবশ্য আভাস, তিনি থেকে যেতে চান।

“মৌসুমটা আমাদের জন্য ভালো যাচ্ছে না কারণ ইন্টার (মিলান) লিগ জিতবে, এটি সাধারণত আমরা জিততে অভ্যস্ত। এটা ভিন্ন একটা মৌসুম। দলে অনেক পরিবর্তন হয়েছে, অনেক খেলোয়াড় এবং কোচ বদল হয়েছে। আশা করি, ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে পরের মৌসুমে আমরা আরও ভালো করব।”