নিরুপায় ছিলেন রামোস

হাঁটুর চোটে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকার পর অনুশীলনে ফিরেছিলেন সের্হিও রামোস। ম্যাচ খেলতে পারবেন বলেই ধারণা ছিল। এর মধ্যেই অস্ত্রোপচার করিয়েছেন তিনি। রিয়াল মাদ্রিদ অধিনায়ক জানালেন, চোট থেকে পুরোপুরি সেরে উঠতে চিকিৎসকের ছুরি-কাঁচির নিচে যাওয়া ছাড়া কোনো বিকল্প ছিল না তার সামনে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2021, 02:51 PM
Updated : 9 Feb 2021, 02:51 PM

গত মাসের মাঝামাঝি হওয়া স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে হারের পর থেকে কোনো ম্যাচ খেলেননি রামোস। ৩৪ বছর বয়সী এই ফুটবলার গত বুধবার অনুশীলনে ফিরেছিলেন। তবে শনিবার তার বাঁ হাঁটুতে অস্ত্রোপচারের কথা জানায় লা লিগা চ্যাম্পিয়নরা। এতে আরও দুই মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে বলে স্প্যানিশ গণমাধ্যমের খবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া বার্তায় সোমবার রামোস জানান, চিকিৎসকের পরামর্শ মেনেই হয়েছে সবকিছু।

“সবকিছুই পরিকল্পনা মতো চলছে। মন চাচ্ছে মাঠে ফিরতে এবং যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে চাই। আপনাদের বার্তা এবং সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।”

“আমাকে অস্ত্রোপচার করাতে হয়েছে। কেউই এমন পরিস্থিতিতে পড়তে চায় না। তবে ঈশ্বরকে ধন্যবাদ, সবকিছু ঠিকঠাকভাবে হয়েছে। অস্ত্রোপচার চিকিৎসকের পরামর্শেই হয়েছে। আমার অন্য কোনো বিকল্প ছিল না।”

এখন সুস্থ হয়ে মাঠে ফিরতে তর সইছে না রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জেতা এই স্প্যানিশ ডিফেন্ডারের।

“আমি শুধু বলতে চাই, যা হয়েছে তাতে আমি খুশি। দলকে সাহায্য করার জন্য যত তাড়াতাড়ি সম্ভব ফেরার চেষ্টা করব। কারণ এই মৌসুমে দীর্ঘ পথ পাড়ি দিতে হবে।” 

সফলভাবে অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের এবং যারা বিভিন্ন বার্তা পাঠিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানান তিনি।