এমবাপেও পিএসজিতে থাকুক, চান নেইমার

পরিস্থিতি অনেক বদলে গেছে, দল-বদলের ভাবনা থেকে সরে পিএসজিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা চান, প্যারিসের দলটিতে থেকে যাক কিলিয়ান এমবাপেও। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Feb 2021, 09:34 AM
Updated : 1 Feb 2021, 09:34 AM

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরোর ট্রান্সফার ফির রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার। এরপর বিভিন্ন সময়ে তার কাতালান দলটিতে ফেরা নিয়ে খবর বেরিয়েছে।

তার মতো এমবাপেরও পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ ২০২২ সালের জুন পর্যন্ত। চুক্তির মেয়াদ শেষে ফরাসি ফরোয়ার্ড রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন বলে খবর আসছে। তবে পিএসজির নতুন কোচ মাওরিসিও পচেত্তিনো এই ধরনের কোনো সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন।

ফরাসি টিভি চ্যানেল টিএফওয়ানকে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছার কথা জানান ২৮ বছর বয়সী নেইমার।

“এখন আমি খুব সুখি। সবকিছু অনেক বদলে গেছে, এর কারণ নির্দিষ্ট করে বলতে পারব না- আমার মধ্যে হোক বা অন্য কিছুতে বদল এসেছে।”

“আমি মানিয়ে নিয়েছি। নিজেকে থিতু মনে হচ্ছে এবং এখানে আমি বেশ সুখে আছি। আমি পিএসজিতে থেকে যেতে চাই এবং আশা করি কিলিয়ানও থেকে যাবে। অবশ্যই এই চাওয়া সকল পিএসজি সমর্থকদেরও… কিলিয়ানের সঙ্গে, আমাদের সম্পর্কটা ভাইয়ের মতো… আমরা একসঙ্গে খেলতে সত্যিই ভালোবাসি।”

“আমরা চাই পিএসজি একটি দুর্দান্ত দলে পরিণত হোক এবং আমি এটাই করে যেতে চাই যেটা প্যারিসে প্রতিনিয়তই আমি করছি- ফুটবল খেলার মাঝে সুখ খুঁজে দেওয়া। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।”

লিগে গত রোববার পেনাল্টি থেকে জোড়া গোল করেও দলকে জেতাতে পারেননি নেইমার। লরিয়েঁর মাঠে গতবারের চ্যাম্পিয়নরা ৩-২ ব্যবধানে হেরে নেমে গেছে পয়েন্ট তালিকার তিনে। শীর্ষে থাকা লিলের চেয়ে তারা ৩ পয়েন্ট পিছিয়ে।