পিএসজিতে থাকবেন কি-না, ভাবছেন এমবাপে

পিএসজি ছাড়তে পারেন কিলিয়ান এমবাপে-অনেক দিনের পুরনো গুঞ্জনটি সাম্প্রতিক সময়ে নতুন মাত্রা পেয়েছে। ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে দু’পক্ষের আলোচনায় এখন পর্যন্ত তেমন অগ্রগতি নেই বলে গণমাধ্যমের খবর। ফরাসি ফরোয়ার্ডও বিষয়টি নিয়ে আছেন ভাবনায়। তবে একটা বিষয় পরিষ্কার করে জানিয়ে দিলেন তিনি, নতুন চুক্তি করলে থাকবেন অনেক দিন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Jan 2021, 10:23 AM
Updated : 23 Jan 2021, 10:23 AM

লিগ ওয়ানে নিজেদের মাঠে শুক্রবার মোঁপেলিয়েকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেওয়া ম্যাচে জোড়া গোল করেন এমবাপে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ভবিষ্যৎ নিয়ে কথা বলেন বিশ্বকাপজয়ী এই তারকা।

“ক্লাবের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আমরা আলোচনা করছি। বিষয়টা নিয়ে আমি ভাবছি, কারণ নতুন চুক্তি করলে লম্বা সময়ের জন্য করব।”

“এখানে খুব সুখে আছি, সবসময় ভালোই ছিলাম। সমর্থক, ক্লাব…সবসময় তারা আমাকে সাহায্য করেছে। এই কারণে আমি ক্লাবটির প্রতি কৃতজ্ঞ।”

গণমাধ্যমের খবর অনুযায়ী, এমবাপেকে ঘিরে পিএসজির অবস্থান ঠিক পরিষ্কার নয়। কারণ, ক্লাবের বিশেষ নজর নেইমারের চুক্তি নবায়নের দিকে। এখন পর্যন্ত নতুন চুক্তির ব্যাপারে নাকি এমবাপেও কোনো আগ্রহ দেখাননি। এর পেছনের কারণ হতে পারে, রিয়াল মাদ্রিদ যে তাকে পেতে মরিয়া তা তিনি ভালো করেই জানেন।

“আগামী বছরগুলিতে আমি কী করতে চাই, কোথায় থাকতে চাই এসব নিয়ে ভাবছি।”

“আমাদের দ্রুত একটা সিদ্ধান্তে আসতে হবে, তবে আমি আপাতত এটা নিয়ে ভাবছি। সিদ্ধান্ত হয়ে গেলে জানিয়ে দিতাম।”