ভাগ্যকে দুষলেন রাফি

অপরাজিত থেকে ফাইনালের মঞ্চে উঠে শেষটা হলো স্বপ্ন ভাঙার কষ্টে। বসুন্ধরা কিংসের কাছে শিরোপা হারানোর পর সাইফ স্পোর্টিং অধিনায়ক রিয়াদুল হাসান রাফি দুষলেন ভাগ্যকে। প্রথমার্ধে ফয়সাল আহমেদ ফাহিমের নষ্ট করা সুযোগটি নিয়েও আক্ষেপ ঝরল তার কণ্ঠে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2021, 02:43 PM
Updated : 10 Jan 2021, 02:44 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার রাউল অস্কার বেসেরার একমাত্র গোলে সাইফ স্পোর্টিংকে হারিয়ে ফেডারেশন কাপের মুকুট ধরে রাখে বসুন্ধরা কিংস।

প্রথমার্ধের ২০তম মিনিটে বাঁ দিক দিয়ে একক প্রচেষ্টার আক্রমণে ডি-বক্সে ঢোকা ফাহিমের শট ছুটে এসে ফেরান গোলরক্ষক আনিসুর রহমান জিকো। নষ্ট হওয়া এই সুবর্ণ সুযোগ নিয়ে রাফির হতাশা সবচেয়ে বেশি।

“আমরা দুর্ভাগা ছিলাম। কেননা, আমরা সুযোগ কাজে লাগাতে পারিনি। সেখানে বসুন্ধরা কিংস একটা সুযোগ পেয়েই কাজে লাগিয়েছে। প্রথমার্ধে আমরা কিছু ভালো সুযোগ তৈরি করেছিলাম; ফাহিম ওয়ান টু ওয়ান পজিশনে সুযোগ নষ্ট করল। আমার মনে হয়, ফাহিম ওই সুযোগটা কাজে লাগাতে পারলে আমরা বসুন্ধরার কাছ থেকে ম্যাচটা বের করে নিতে পারতাম।”

৫২তম মিনিটে এগিয়ে যাওয়া বসুন্ধরা কিংস বাকিটা সময় ব্যবধান ধরে রেখে শিরোপা উৎসব সেরেছে। পিছিয়ে পড়ে ঘুরে দাঁড়াতে না পারার হতাশা থাকলেও রাফি সান্ত্বনা খুঁজে নিচ্ছেন রানার্সআপ ট্রফিতে।

“দ্বিতীয়ার্ধে আমরা একইভাবে চেষ্টা করেছি (ঘুরে দাঁড়াতে), কিন্তু পারিনি। তবে রানার্সআপ হয়েছি, এটাও আমাদের জন্য অনেক বড় অর্জন। এবার আমরা প্রিমিয়ার লিগে, স্বাধীনতা কাপে ভালো করার চেষ্টা করব।”