২ বছর পর বেলের প্রথম

ইউরোপিয়ান ক্লাব ফুটবলে দুই বছর পর গোলের দেখা পেলেন গ্যারেথ বেল। এই গোল দিয়ে ক্যারিয়ারের ২০০ গোলের মাইলফলকও স্পর্শ করেছেন বর্তমানে টটেনহ্যাম হটস্পারে খেলা এই ওয়েলস তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2020, 12:16 PM
Updated : 4 Dec 2020, 12:16 PM

উয়েফা ইউরোপা লিগের ‘জে’ গ্রুপে বৃহস্পতিবার স্বাগতিক লাস্কের বিপক্ষে ৩-৩ ড্র করে টটেনহ্যাম। স্পট কিক থেকে দলের প্রথম গোলটি করেন মৌসুমের শুরুতে রিয়াল মাদ্রিদ থেকে ধারে ইংলিশ ক্লাবটিতে ফেরা বেল। ইউরোপিয়ান প্রতিযোগিতায় এর আগে তিনি সবশেষ গোলটি করেছিলেন ২০১৮ সালের ২৭ নভেম্বর, রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে রোমার বিপক্ষে।

দুই মেয়াদে টটেনহ্যামে বেলের মোট গোল হলো ৫৭টি। সর্বোচ্চ ১০৫ গোল করেছেন রিয়ালের হয়ে। জাতীয় দলের জার্সিতে করেছেন ৩৩ গোল। পাঁচ গোল করেছেন আরেক সাবেক ক্লাব সাউথ্যাম্পটনের হয়ে।

ম্যাচের যোগ করা সময়ে গোল হজম করে জয় হাতছাড়া করা টটেনহ্যাম ইউরোপা লিগের শেষ ৩২-এ ওঠা নিয়ে শঙ্কায় আছে। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে জোসে মরিনিয়োর দলের প্রতিপক্ষ বেলজিয়ামের দল রয়াল আন্টওয়ের্প।

পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ দল আন্টওয়ের্প, ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে টটেনহ্যাম। ৭ পয়েন্ট নিয়ে টিকে থাকার লড়াইয়ে আছে লাস্কও। সব ম্যাচেই হেরে তলানিতে লুদোগোরেতস।