বছর প্রায় শেষ আজারের

শঙ্কা জেগেছিল আগেই। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। চোটজর্জর রিয়াল মাদ্রিদ অধ্যায়ে আবারও ছিটকে গেছেন এদেন আজার। বেলজিয়ান এই ফরোয়ার্ডের ডান পায়ের মাংশপেশিতে চোট ধরা পড়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2020, 02:03 PM
Updated : 30 Nov 2020, 02:03 PM

এক বিবৃতিতে সোমবার ২৯ বছর বয়সী আজারের চোটের বিষয়টি জানায় রিয়াল। এবার কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, তা জানানো হয়নি।

তবে স্প্যানিশ পত্রিকা এএসের খবর, আজারের সেরে উঠতে কমপক্ষে তিন থেকে চার সপ্তাহ সময় লাগতে পারে। এসময় কমপক্ষে ছয় ম্যাচে তাকে পাবে না রিয়াল। তার মানে, আগামী মাসের মাঝামাঝি সময়ে লিগে নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে তারকা এই ফরোয়ার্ডকে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

আজার নতুন করে পেশিতে চোট পান গত শনিবার, লিগে আলাভেসের বিপক্ষে ২-১ গোলে হারা ম্যাচের প্রথমার্ধে।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে রিয়ালের ১৪ ম্যাচের মাত্র ছয়টিতে দলে ছিলেন এই বেলজিয়ান তারকা। ২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলে চেলসি থেকে রিয়ালে যোগ দেওয়ার পর এ নিয়ে সপ্তমবারের মতো চোটে পড়লেন তিনি।

এছাড়া চোটের কারণে দলের বাইরে আছেন অধিনায়ক সের্হিও রামোস, দানি কারভাহাল ও ফেদে ভালভেরদে। কোভিড-১৯ পজিটিভ হয়েছেন লুকা ইয়োভিচ।

তবে চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার শাখতার দোনেৎস্কের বিপক্ষে ম্যাচের জিনেদিন জিদানের দলে ফিরেছেন তারকা স্ট্রাইকার করিম বেনজেমা।