রোনালদোর জোড়া গোলে জয়ে ফিরল ইউভেন্তুস

টানা পঞ্চম ম্যাচে জালের দেখা পেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার জোড়া গোলে কাইয়ারিকে হারিয়ে জয়ে ফিরল ইউভেন্তুস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2020, 09:44 PM
Updated : 21 Nov 2020, 10:25 PM

নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে শনিবার সেরি আর ম্যাচটি ২-০ গোলে জিতেছে শিরোপাধারীরা। আগের ম্যাচে লাৎসিওর মাঠে শেষ মুহূর্তে গোল খেয়ে ১-১ ড্র করেছিল তারা।

ম্যাচের একাদশ মিনিটে আলভারো মোরাতার পাস থেকে জোরালো শটে বল জালে পাঠিয়েছিলেন ফেদেরিকো বের্নারদেস্কি। কিন্তু অফসাইডের কারণে গোল পায়নি ইউভেন্তুস। ২৯তম মিনিটে দেজান কুলুসেভস্কির শট অল্পের জন্য লক্ষ্যে থাকেনি।

বিরতির আগে পাঁচ মিনিটের মধ্যে দুই গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। ৩৮তম মিনিটে মোরাতার পাসে ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

একটু পর হুয়ান কুয়াদরাদোর কর্নার থেকে দেমিরালের হেড খুঁজে পায় অরক্ষিত রোনালদোকে। খুব কাছ থেকে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা এই খেলোয়াড়।

লিগে নিজের প্রথম পাঁচ ম্যাচেই গোল পেলেন রোনালদো, গোল সংখ্যা হলো আটটি।

দ্বিতীয়ার্ধের শুরুতে কুয়াদরাদোর কর্নারে দেমিরালের হেড ক্রসবারে লাগলে ব্যবধান বাড়েনি। ৫৬তম মিনিটে বের্নারদেস্কির শট ফিরিয়ে দেন গোলরক্ষক। ৬৮তম মিনিটে বল জালে পাঠালেও অফসাইডের কারণে গোল পায়নি সফরকারীরা।

৭০তম মিনিটে মোরাতাকে তুলে নিয়ে পাওলো দিবালাকে নামান ইউভেন্তুস কোচ। কিন্তু বাকি সময়ে আর গোল পায়নি তারা।

আট ম্যাচে চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ইউভেন্তুস। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান।