ছিটকে গেলেন আর্জেন্টিনার পালাসিওস

শঙ্কাই সত্যি হলো। বড় চোটই পেয়েছেন এসেকিয়েল পালাসিওস। প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে পিঠে আঘাত পেয়ে ছিটকে গেছেন আর্জেন্টিনার এই তরুণ মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2020, 10:18 AM
Updated : 13 Nov 2020, 10:57 AM

বিশ্বকাপ বাছাইয়ে বাংলাদেশ সময় শুক্রবার সকালে বুয়েন্স আইরেসের আলবের্তো হোসে আরমান্দো স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ ড্র করে আর্জেন্টিনা। ২৯তম মিনিটে আনহেল রোমেরোর হাঁটু লাগে পালাসিওসের পিঠে।

সেখানেই কিছুক্ষণ শুয়ে থাকেন বায়ার লেভারকুজেনের ২২ বছর বয়সী মিডফিল্ডার। এরপর আর খেলেননি। মাঠ থেকে নেওয়া হয় হাসপাতালে। সেখানেই তার চোট পর্যবেক্ষণ করছেন চিকিৎসকরা।

পালাসিওসের বদলি নামা জিওভানি লো সেলসোর কর্নারে নিকোলাস গনসালেসের হেডে হার এড়ায় স্বাগতিকরা।

ম্যাচের পর এক বিবৃতিতে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন জানায়, পালাসিওসের পিঠের নিচের দিকে হাড়ে চিড় ধরা পড়েছে। তার সেরে উঠতে কত দিন লাগতে পারে, এই ব্যাপারে এখনও কিছু জানায়নি তারা।

তবে তাকে লম্বা সময়ের জন্য হারানোর শঙ্কা আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনির।

“আমরা কয়েক দিন বা মাসের জন্য একজন খেলোয়াড়কে হারালাম। আমি জানি না এটা খারাপ উদ্দেশ্য নিয়ে করা হয়েছে কি-না; তবে এটা একটা আঘাত ছিল যা ভিএআর আমলে নেয়নি। আশা করি সে দ্রুত সেরে উঠবে। দল তাকে নিয়ে চিন্তিত।”

আর্জেন্টিনার চতুর্থ খেলোয়াড় হিসেবে ছিটকে গেলেন পালাসিওস। এর আগে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা হারিয়েছে পাওলো দিবালা, মার্কোস আকুনা ও রবের্তো পেরেইরাকে। পেশির চোটের সমস্যায় প্যারাগুয়ের বিপক্ষে খেলতে পারেননি একাদশের প্রথম পছন্দের ডিফেন্ডার নিকোলাস তাগলিফিয়েকো।

লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আর্জেন্টিনা। নিজেদের পরের ম্যাচে বাংলাদেশ সময় আগামী বুধবার সকালে স্বাগতিক পেরুর বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।