পরবর্তী পেনাল্টি কিক নেবেন না ইব্রাহিমোভিচ

ম্যাচের শেষ মুহূর্তে তার গোলেই হেল্লাস ভেরোনার বিপক্ষে হার এড়িয়েছে এসি মিলান। সেটি জয়সূচক গোলও হতে পারতো। তবে দ্বিতীয়ার্ধের শুরুর দিকে স্পট কিকে ব্যর্থ হন জ্লাতান ইব্রাহিমোভিচ। টানা তৃতীয়বার পেনাল্টিতে ব্যর্থতার পর হতাশা জেঁকে বসেছে এই সুইডিশ ফরোয়ার্ডের মনে। তাইতো বললেন, দলের পরবর্তী পেনাল্টি কিক তিনি নেবেন না।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Nov 2020, 11:13 AM
Updated : 9 Nov 2020, 11:13 AM

সেরি আয় রোববার নিজেদের মাঠে ২-২ ড্র করা ম্যাচটি এই তারকার জন্য ছিল অম্ল-মধুর; পেনাল্টি মিস, হেড ক্রসবারে লেগে ফেরা, তার হ্যান্ডবলের জন্য দাভিদে কালাব্রিয়ার গোল বাতিল, দারুণ কয়েকটি প্রচেষ্টা প্রতিপক্ষ গোলরক্ষকের রুখে দেওয়া এবং শেষ পর্যন্ত যোগ করা সময়ের তৃতীয় মিনিটে হেডে হার এড়ানো গোল।

তবে ৩৯ বছর বয়সী এই ফরোয়ার্ডের কাছে হার এড়ানো মোটেও যথেষ্ঠ নয়। ম্যাচ শেষে স্কাই স্পোর্ত ইতালিয়াকে দেওয়া সাক্ষাৎকারে বললেন সেই হতাশার কথাই।

“আমি ক্ষুব্ধ। অবশ্যই এর কারণ আজকের ম্যাচে ড্র আমাদের জন্য যথেষ্ঠ নয়। আমরা অনেক সুযোগ পেয়েছি, আমি পেনাল্টি মিস করেছি। পরবর্তী পেনাল্টিটা হয়তো আমি ফ্রঁ কেসিকে নিতে দিব। সেটাই বেশি ভালো হবে…”

“আমরা দুই গোল খেয়েছি, দুটি দিয়েছি। আমরা এগিয়ে যাব। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আত্মবিশ্বাস না হারানো। পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থা বিবেচনায় আমরা প্রতিটা ম্যাচ জিততে চাই।”

সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রতিযোগিতার ১৮ বারের চ্যাম্পিয়ন এসি মিলান। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে দুইয়ে সাস্সুয়োলো। রোমা ও নাপোলির পয়েন্ট ১৪ করে। ১৩ পয়েন্ট নিয়ে পাঁচে টানা নয়বারের চ্যাম্পিয়ন ইউভেন্তুস।