চ্যাম্পিয়ন্স লিগ আমাদের প্রতিযোগিতা: মুলার

ঘরোয়া ফুটবলে তো বটেই, ইউরোপ সেরার লড়াইয়েও বেশ সফল বায়ার্ন মিউনিখ। গত মৌসুমে দাপটের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর এবারও শুরুটা দারুণ করেছে তারা। তাতে আরও বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠা দলটির ফরোয়ার্ড টমাস মুলারের কাছে ক্লাব ফুটবলের সর্বোচ্চ প্রতিযোগিতাটি ‘নিজেদের’ বলে মনে হচ্ছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2020, 05:09 PM
Updated : 26 Oct 2020, 05:09 PM

রাশিয়ান ক্লাব লোকোমোতিভ মস্কোর মাঠে মঙ্গলবার খেলবে বায়ার্ন। ‘এ’ গ্রুপের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টা ৫৫ মিনিটে। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে দলের ফর্ম নিয়েও মুলারের কণ্ঠে ছিল সন্তুষ্টির ছোঁয়া।

“আমরা আবার আমাদের প্রতিযোগিতায় খেলতে পেরে খুশি। যে ছন্দে এগিয়ে যাচ্ছি, সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমরা আত্মবিশ্বাসী, দল ফর্মে আছে।”

সব প্রতিযোগিতা মিলে শেষ ছয় ম্যাচেই জিতেছে গতবারের ট্রেবলজয়ীরা। আর এবারের চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে গত বুধবার তারা আতলেতিকো মাদ্রিদকে উড়িয়ে দেয় ৪-০ গোলে। তিন দিন পর বুন্ডেসলিগায় ৫-০ গোলে হারায় আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে। ইউরোপ সেরা প্রতিযোগিতার গত ১২ আসরেই নকআউট পর্বে খেলা দলটি এবারও অন্যতম ফেভারিট।  মুলারের কণ্ঠেও সেই আত্মবিশ্বাসী সুর।

“বায়ার্ন সবসময়ই ফেভারিট হিসেবে বিবেচিত।”

“বর্তমানে আমরা দারুণ শক্তিশালী দল। তবে এই অনুভূতি মার্চ ও এপ্রিলের নকআউট পর্বে সাহায্য করবে না। যাই হোক, ক্লাব ও দলের ওপর আমার আস্থা আছে।”