অগাস্টেই কিংসের ক্যাম্পে যোগ দিবেন রবিনিয়ো-ফের্নান্দেস

আপাতত চলছে স্থানীয় খেলোয়াড়দের কোভিড-১৯ পরীক্ষা। এরপর ছুটি কাটিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ড এরনান বার্কোস এবং দলে নতুন নাম লেখানো রবসন দি সিলভা রবিনিয়ো ও জোনাথন দি সিলভেইরা ফের্নান্দেস এলেই এএফসি কাপের জন্য পুরোদমে অনুশীলন শুরু করবে বসুন্ধরা কিংস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2020, 12:47 PM
Updated : 22 August 2020, 12:47 PM

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চে স্থগিত হয়ে যাওয়া এএফসি কাপ আগামী অক্টোবরে পুনরায় শুরু হওয়ার কথা রয়েছে। ২৩ অক্টোবর মাজিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আবার শুরু হওয়া গ্রুপ পর্বে ফের খেলতে নামবে বসুন্ধরা কিংস।

ছুটি পেয়ে আর্জেন্টিনায় ফিরে গিয়েছিলেন বার্কোস।  তার চার গোলেই টিসি স্পোর্টসকে ৫-১ ব্যবধানে উড়িয়ে গ্রুপ পর্ব শুরু করেছিল বাংলাদেশের লিগ চ্যাম্পিয়নরা।

এএফসি কাপ মাঠে ফেরার আগে দলবদলের সুযোগ পেয়ে দুই ব্রাজিলিয়ান রবিনিয়ো ও ফের্নান্দেসকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। বার্কোসসহ এই দুই জন অগাস্টের মধ্যে ক্যাম্পে যোগ দিবেন বলে জানালেন দলটির সভাপতি ইমরুল হাসান।

“বিদেশি খেলোয়াড়দের সঙ্গে কথা হয়েছে আমাদের। আশা করছি, এই অগাস্টের মধ্যেই তারা ফিরে ক্যাম্পে যোগ দিবে। আপাতত স্থানীয় খেলোয়াড়দের ধাপে ধাপে ক্যাম্পে ডাকছি। কোভিড-১৯ পরীক্ষা করাচ্ছি। এ পর্যন্ত খেলোয়াড়, কোচ, স্টাফ মিলিয়ে প্রায় ৩০ জনকে টেস্ট করানো হয়েছে। সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।”

“আগামী সেপ্টেম্বরের শুরু থেকে পুরোদমে ক্যাম্প শুরুর লক্ষ্য আমাদের। মতিন মিয়া, মাশুক মিয়া জনি এবং আতিকুর রহমান ফাহাদ-যারা দীর্ঘদিনের চোট কাটিয়ে ফিরেছে, তাদেরকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।”

ছুটি কাটিয়ে গত শুক্রবার ফিরেছেন কোচ অস্কার ব্রুসন। ভ্রমণক্লান্তি ঝেড়ে দ্রুতই কাজ শুরু করতে মুখিয়ে আছেন এই স্প্যানিশ কোচ।

“ঢাকায় ফিরেছি গতকাল। আমরা ধীরেসুস্থে ক্যাম্পে যোগ দিচ্ছি; কোভিড-১৯ পরীক্ষাগুলো করানো হচ্ছে। আশা করি, খুব দ্রুত আমরা অনুশীলন শুরু করতে পারব।”