বার্সার ৮ গোল হজমে রিয়ালের অন্যরকম উদযাপন

লিসবনে বার্সেলোনার পর্যদুস্ত হওয়ার সেই রাতে রিয়াল মাদ্রিদ শিবিরে ছিল অন্যরকম এক আবহ। চিরপ্রতিদ্বন্দ্বীদের জালে একবার করে বল ঢুকছিল আর রিয়ালের খেলোয়াড়রা ফেটে পড়ছিল আনন্দে। নিজেদের হোয়াটসঅ্যাপ গ্রুপে নানারকম মন্তব্য করছিল তারা। সেদিনের সেই অন্যরকম উদযাপনের কিছু কথা জানালেন দলটির মিডফিল্ডার টনি ক্রুস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2020, 04:33 PM
Updated : 19 August 2020, 04:52 PM

শুধু মাঠের লড়াইয়ে নয়, বাইরেও বার্সেলোনা-রিয়াল চিরপ্রতিদ্বন্দ্বী। এক দলের হার অন্য দলকে আনন্দের উপলক্ষ্য এনে দেয়। যেমনটা হয়েছে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা-বায়ার্ন মিউনিখ ম্যাচে।

রিয়াল এবার ইউরোপ সেরার প্রতিযোগিতা থেকে বিদায় নেয় আগেই, শেষ ষোলোয় ম্যানচেস্টার সিটির কাছে হেরে। গত শুক্রবার কোয়ার্টার-ফাইনালে বায়ার্নের বিপক্ষে ৮-২ গোলে হেরে ছিটকে পড়ে বার্সেলোনা। বুধবার ভাই ফেলিক্স ক্রুসের সঙ্গে আলাপচারিতায় টনি ক্রুস তুলে ধরেন, সেই ম্যাচের সময় কেমন ছিল রিয়ালের হোয়াটসঅ্যাপ গ্রুপে তাদের প্রতিক্রিয়া।

“যা বলা হয়েছে এর সবটা প্রকাশ করা যাবে না। তবে সেখানে দয়ামায়া ছিল না। উদযাপনটা ছিল বিদ্রুপাত্মক।”

জার্মান মিডফিল্ডার জানালেন, তাদের বার্সেলোনার হার উদযাপনের ঘটনা এটাই প্রথম নয়। ২০১৭-১৮ মৌসুমে শেষ আটের প্রথম লেগে নিজেদের মাঠে ৪-১ গোলে জয়ের পর রোমার মাঠে ৩-০ গোলে হেরে অ্যাওয়ে গোলে বার্সেলোনা বাদ পড়ার পরও একইরকম প্রতিক্রিয়া ছিল রিয়াল শিবিরে।

“একেক জন ঘরের মধ্যে চিৎকার করে দৌড়াচ্ছিল। এখানে এভাবেই সবাই উপভোগ করে।”