দর্শকশূন্য সিটি ম্যাচে ‘সুবিধা পাবে’ রিয়াল

সামনে চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির মাঠে ঘুরে দাঁড়ানোর কঠিন চ্যালেঞ্জ। তবে খেলা দর্শকশূন্য মাঠে হওয়ায় রিয়াল মাদ্রিদ এ থেকে সুবিধা পাবে বলে মনে করেন দলটির মিডফিল্ডার কাসেমিরো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2020, 01:50 PM
Updated : 5 August 2020, 01:50 PM

ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে আগামী শুক্রবার ইউরোপের শীর্ষ ক্লাব প্রতিযোগিতার শেষ ষোলোর দ্বিতীয় লেগে সিটির মুখোমুখি হবে রিয়াল। সান্তিয়াগো বের্নাবেউয়ে ২-১ গোলে হেরে পিছিয়ে আছে জিনেদিন জিদানের দল।

ম্যানচেস্টারে তাই কেবল জিতলেই হবে না রিয়ালের, মেলাতে হবে গোলের কঠিন সমীকরণও। কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত করতে প্রতিযোগিতার সফলতম দলটিকে জিততে হবে কমপক্ষে ২-০ বা ৩-১ গোলে।

ব্রাজিলের একটি টিভি চ্যানেলকে মঙ্গলবার দেওয়া এক ভার্চুয়াল সাক্ষাৎকারে সিটি ম্যাচ নিয়ে নিজেদের ভাবনা তুলে ধরেন কাসেমিরো। মাঠে দর্শক না থাকায় দুই দলেরই সমান সুযোগ দেখছেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

“দর্শকদের ছাড়া এটি হবে ভিন্ন এক লড়াই। দুই দলের জন্যই এটি খুব ভালো ও কঠিন একটা ম্যাচ হবে। তবে আমরা রিয়াল মাদ্রিদ এবং আমরা জানি, এগিয়ে যাওয়ার সুযোগ আমাদের আছে।”

“মাঠে তারা তাদের সমর্থকদের পাবে না, যা আমাদের কিছুটা সুবিধা দিতে পারে। তবে একই খেলোয়াড় ও কোচ থাকবেন এবং আমরা সবাই জানি, দুই দলের জন্যেই ম্যাচটি হবে একই রকম কঠিন। কারণ তারা অসাধারণ একটা দল।”