থামবে না লিভারপুল: ক্লপ

৩০ বছরের অপেক্ষার অবসানের পরই বিশ্রাম নিতে থমকে যাবে না লিভারপুল। কিছু কাজ এখনও বাকি আছে বলে মনে করছেন ইয়ুর্গেন ক্লপ। সাত ম্যাচ হাতে রেখে প্রিমিয়ার লিগের শিরোপা জেতা দলটির উন্নতির সুযোগ দেখছেন জার্মান এই কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2020, 11:39 AM
Updated : 23 July 2020, 11:39 AM

অ্যানফিল্ডে বুধবার রাতে ট্রফি হাতে পায় লিভারপুল। করোনাভাইরাস পরিস্থিতির জন্য মাঠে ছিলেন না সমর্থকরা। ঘরের মাঠে আসরের শেষ ম্যাচে চেলসির বিপক্ষে ৫-৩ গোলে জেতে ক্লপের দল।

গত বছর চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জেতে লিভারপুল। এবার এলো প্রিমিয়ার লিগ শিরোপা। ক্লপ ভালো করেই জানেন ব্যবধান কমাতে মরিয়া থাকবে অন্য ক্লাবগুলো। চেলসি ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে লিভারপুল কোচ দলের ভবিষ্যৎ নিয়ে নিজের প্রত্যাশার কথা জানান।

“আমরা ইংল্যান্ড, ইউরোপ আর সারা বিশ্বের চ্যাম্পিয়ন। আমি জানি, এটা শুনতে কেমন লাগছে, তবে এটাই সত্যি। সত্যি বলতে, এটা অবিশ্বাস্য।”

“আমরা থেমে যাব না। অবশ্যই থামব না। আমাদের চ্যালেঞ্জ আছে এবং সেটা নিজেদের ভেতরে। অবশ্যই আমরা উন্নতি করতে পারি। প্রতিটি খেলোয়াড় উন্নতি করতে পারে।”

“আমাদের পরবর্তী ধাপে যাওয়ার যথেষ্ট সুযোগ আছে। কিন্তু আমাদের ভালো খেলতেই হবে, কারণ অন্যরা ঘুমিয়ে থাকবে না। কোনো কিছুর নিশ্চয়তা নেই, তবে আমরা চেষ্টা করব।”