পয়েন্ট নয়, প্রতিপক্ষ নিয়ে ভাবছেন জিদান

জয়ের ধারা আসছে ম্যাচে ধরে রাখতে পারলে আবারও ৪ পয়েন্টে এগিয়ে যাবে রিয়াল মাদ্রিদ। পৌঁছে যাবে শিরোপা থেকে ২ পয়েন্ট দূরে। তবে মৌসুমের মহাগুরুত্বপূর্ণ শেষ ধাপে এসে ওসব খণ্ড খণ্ড বিষয় নয়, দলটির কোচ জিনেদিন জিদানের সব ভাবনা জুড়ে শুধুই পরবর্তী প্রতিপক্ষ গ্রানাদা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2020, 03:18 PM
Updated : 12 July 2020, 03:46 PM

লা লিগার সোমবার বাংলাদেশ সময় রাত ২টায় গ্রানাদার মাঠে খেলতে নামবে রিয়াল। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে এক ম্যাচ কম খেলে ১ পয়েন্টে এগিয়ে শীর্ষে রয়েছে জিদানের দল।

দল আছে খুব ভালো অবস্থানে, তবে আত্মতুষ্টিতে ভুগতে রাজি নন ফরাসি এই কোচ। বরং মৌসুমের শেষভাগে এসে তিনি আরও বেশি সাবধানী। ম্যাচের আগের দিন রোববার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সে কথাই বললেন জিদান।

ছবি: রিয়াল মাদ্রিদ

“এটা শেষ সপ্তাহ, তিন ম্যাচ খেলা বাকি। লিগের এই শেষ ধাপটা সবচেয়ে কঠিন; কারণ এটা মৌসুমের শেষভাগ এবং খুব গুরুত্বপূর্ণ। সব দলই কিছু না কিছুর জন্য লড়াই করছে। আমরা আগামীকাল (সোমবার) আবারও ভালো পারফরম্যান্স দেখাতে চাই এবং সর্বশক্তি দিয়ে লড়তে চাই। আমরা তিনটি ম্যাচ নিয়ে ভাবছি না, আপাত আমাদের পূর্ণ মনোযোগ কেবল গ্রানাদা ম্যাচে।”

“এটা পয়েন্ট হিসেবের বিষয় নয়। মূল কাজ হলো মাঠে নামা, আর এখন কেবল গ্রানাদার ওপর নজর দেওয়া। আমরা সবাই কেবল আগামীকালের (সোমবার) ম্যাচ নিয়ে ভাবছি। মৌসুম শেষে যে দলের পয়েন্ট সবচেয়ে বেশি হবে সেই দলই লিগ জিতবে, এটাই শেষ কথা।”