বার্সাতেই মেসিকে চান গুয়ার্দিওলা

লিওনেল মেসির বার্সেলোনার ছাড়ার সম্ভাবনা নিয়ে কদিন ধরে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। বর্তমান ক্লাব নিয়ে হতাশ আর্জেন্টিনার ফরোয়ার্ড নোঙর কোথায় ফেলতে পারেন এ নিয়ে চলছে নানা কথা। কেউ বলছেন ম্যানচেস্টার সিটি হতে পারে তার নতুন ঠিকনা। দলটির কোচ পেপ গুয়ার্দিওলা জানালেন, মেসিকে বার্সেলোনাতেই দেখতে চান তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2020, 01:32 PM
Updated : 8 July 2020, 01:32 PM

২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত বার্সেলোনার কোচের দায়িত্বে থাকার সময়ে দুটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগাসহ আরও অনেক শিরোপা জেতেন গুয়ার্দিওলা। এরপর বায়ার্ন মিউনিখ হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের দল সিটির হাল ধরেন এই স্প্যানিশ কোচ।

বার্সেলোনার সাফল্যের অনেক গল্প মেসিকে সামনে রেখে লিখেছেন গুয়ার্দিওলা। দুজনের ফের সিটিতে জুটি গড়া নিয়ে অতীতেও কথা উঠেছে অনেকবার। মেসি যদি বার্সেলোনা ছাড়তে চায় তাহলে তাকে দলে ভেড়ানোর ইঙ্গিত অতীতেও দিয়েছিল সিটি। তবে গুয়ার্দিওলা কাম্প নউয়েই দেখতে চান এক সময়ের শিষ্যকে।

“আমি মৌসুম শেষের আগ পর্যন্ত ট্রান্সফার নিয়ে কথা বলব না। মেসিকে নিয়ে আমার চাওয়াটা হচ্ছে, সে বার্সেলোনাতেই থেকে যাবে।”

গুয়ার্দিওলা কোনোভাবেই মেসির সিটিতে যোগ দেওয়া নিয়ে সরাসরি কথা বলতে রাজি হননি। ঘুরিয়ে ফিরিয়ে ওই একই কথার সঙ্গে জানিয়েছেন মৌসুমের বাকি সময়ের লক্ষ্যের কথা।

“মৌসুম শেষে আমি ট্রান্সফার নিয়ে কথা বলব।… এখনও আমাদের দারুণ কিছু পাওয়ার লড়াই আছে। সেটার জন্য চেষ্টা করা এবং ভালো খেলার দরকার আছে এবং এটাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”