আগুয়েরোর হাঁটুতে ‘সফল অস্ত্রোপচার’

চোট থেকে সেরে উঠতে অস্ত্রোপচার করানো হয়েছে সের্হিও আগুয়েরোর হাঁটুতে। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার নিজেই জানিয়েছেন ‘সফলভাবে’ সম্পন্ন হয়েছে অস্ত্রোপচার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2020, 03:53 PM
Updated : 24 June 2020, 03:53 PM

বিশেষজ্ঞ চিকিৎসককে দেখাতে মঙ্গলবার স্পেনের বার্সেলোনা যান আগুয়েরো। ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন তারকা বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে অস্ত্রোপচার হওয়ার কথা জানান।

“সবকিছু ভালোভাবে হয়েছে, শিগগিরই আমি পুনর্বাসন প্রক্রিয়া শুরু করব। ডাক্তার, তার সহযোগী এবং পাশে থাকা সবাইকে ধন্যবাদ।”

ইতিহাদ স্টেডিয়ামে গত সোমবার প্রিমিয়ার লিগে সিটির ৫-০ গোলে জেতা ম্যাচে বিরতির আগ মুহূর্তে চোট নিয়ে মাঠ ছাড়েন ক্লাবটির সর্বোচ্চ গোলদাতা আগুয়েরো। প্রতিপক্ষের ডি-বক্সে ডিফেন্ডার বেন মিয়ের ফাউল করার পর আর খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। চলতি মৌসুমে লিগে ১৬ আর সব প্রতিযোগিতা মিলে ২৩ গোল করেছেন এই স্ট্রাইকার।

ম্যাচ শেষে পেপ গুয়ার্দিওলা জানান, গত এক মাস ধরে হাঁটুর সমস্যায় ভুগছিলেন আগুয়েরো। লিগের বাকি সময়ে তাকে পাওয়া নিয়ে শঙ্কাও প্রকাশ করেন সিটি কোচ।

অগাস্টে চ্যাম্পিয়ন্স লিগ পুনরায় শুরুর আগে আগুয়েরো ফিট হয়ে উঠতে পারবেন কি-না, এমন প্রশ্নে বুধবার গুয়ার্দিওলা বলেন, “এই মুহূর্তে আমি জানি না। অস্ত্রোপচার হওয়ার পর আমরা জানতে পারব, সে কবে ফিরে আমাদের হয়ে খেলতে পারবে।”

পর্তুগালের লিসবনে ‘আট দলের মিনি-টুর্নামেন্ট’ দিয়ে শেষ হবে এবারের চ্যাম্পিয়ন্স লিগ। গত ফেব্রুয়ারিতে শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মাঠে ২-১ গোলে জিতেছিল সিটি।