রিয়ালের পয়েন্ট হারানোর আশায় বার্সা কোচ

সেভিয়ার বিপক্ষে পয়েন্ট হারিয়ে বার্সেলোনার লিগ জেতা কঠিন হয়ে পড়েছে-জেরার্দ পিকের এমন ভাবনার সঙ্গে একমত নন কিকে সেতিয়েন। রিয়াল মাদ্রিদ বাকি সব ম্যাচ জিতবে না বলে মনে করেন বার্সেলোনা কোচ। শিরোপা ভাগ্য নিজেদের হাতে না থাকলেও তাই লা লিগা জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2020, 10:43 AM
Updated : 20 June 2020, 10:52 AM

তৃতীয় স্থানে থাকা সেভিয়ার মাঠে শুক্রবার রাতে গোলশূন্য ড্র করে শিরোপা ভাগ্য নিজেদের হাতে রাখতে ব্যর্থ হয় বার্সেলোনা। গতবারের চ্যাম্পিয়ন দলটি এখন শীর্ষস্থান হারানোর শঙ্কায় আছে।

৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে এখনও অবশ্য শীর্ষে আছে বার্সেলোনা। রোববার রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে রিয়াল জিতলে তাদেরও হবে সমান পয়েন্ট। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় শীর্ষে উঠবে মাদ্রিদের দলটি।

বার্সেলোনা ডিফেন্ডার পিকের মতে, সামনের যে সূচি, তাতে রিয়ালের পয়েন্ট হারানোর কথা তার কল্পনাতেও আসে না। শিরোপা ধরে রাখা তাদের জন্য কঠিন হয়ে গেছে বলে মনে করেন তিনি। তবে কোচের ভাবনা ভিন্ন।

“আমার মনে হয়, পিকে কথাগুলো বলেছে হতাশা থেকে। আমি নিশ্চিত, আগামীকাল সে অন্যভাবে ভাববে। আমি নিশ্চিত রিয়াল মাদ্রিদ প্রতিটি ম্যাচ জিতবে না... শিরোপা ভাগ্য আমাদের হাতে নেই, তবে আমরা আশাবাদী।”