ঊরুর চোটে ভুগছেন মেসি

লিওনেল মেসি ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোট পেয়েছেন বলে নিশ্চিত করেছে বার্সেলোনা। তবে আগামী কয়েক দিনের মধ্যে এই আর্জেন্টাইন ফরোয়ার্ড দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন বলে আশা করছে লা লিগা চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2020, 04:00 PM
Updated : 5 June 2020, 04:00 PM

বৃহস্পতিবার স্পেনের কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছিল, মঙ্গলবার দলের অনুশীলনে অ্যাবডাক্টরে চোট পেয়েছেন মেসি। যদিও মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাৎকারে দলের সেরা তারকার চোটের গুঞ্জন উড়িয়ে দেন বার্সেলোনার এক মুখপাত্র। কাতালান ক্লাবটি শুক্রবার এক বিবৃতিতে মেসির চোটের কথা নিশ্চিত করে।

“বার্সেলোনা অধিনায়ক ডান ঊরুর মাংসপেশিতে হালকা চোট পেয়েছেন। ঝুঁকি এড়াতে শুক্রবার তিনি নির্দিষ্ট কিছু কাজ করেছেন, কারণ লা লিগায় আমাদের প্রথম ম্যাচের বাকি আর আট দিন। আশা করা হচ্ছে, আগামী কয়েক দিনের মধ্যে তিনি দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন।”

লম্বা বিরতির পর গত সোমবার প্রথমবারের মতো দলীয় অনুশীলনে ফেরে বার্সেলোনা। মেসি প্রথম দুই দিন দলের সঙ্গে অনুশীলন করলেও বুধবার থেকে তাকে দেখা যায়নি।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দীর্ঘ প্রায় তিন মাসের বিরতি শেষে আগামী ১১ জুন মাঠে ফিরতে যাচ্ছে লা লিগা। আর ১৩ জুন রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবে বার্সেলোনা।

চলতি মৌসুমে এখন পর্যন্ত লিগে ১৯ গোল করেছেন মেসি। করিয়েছেন ১২টি। ২৭ রাউন্ডে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।