সমর্থকদের মুখে হাসি ফোটাতে লিগ জয়ের প্রত্যয় ভিনিসিউসের

করোনাভাইরাস ছোবলে বিপর্যস্ত হয়ে পড়েছে স্পেনের জনজীবন। ইউরোপের দেশগুলোর মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত হয়েছে দেশটিতে। কঠিন এই সময়ে সমর্থকদের মুখে হাসি ফোটাতে যেকোনো মূল্যে লা লিগা জিততে চান রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র।

স্পের্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2020, 10:31 AM
Updated : 23 May 2020, 10:51 AM

২০১৭ সালের ২৩ মার্চ রিয়ালের সঙ্গে চুক্তি করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। পরের বছরের ১২ জুলাই ১৮ বছর পূর্ণ হলে সাড়ে চার কোটি ইউরো ট্রান্সফার ফিতে ব্রাজিলের ক্লাব ফ্লামেঙ্গো থেকে ভিনিসিউস যোগ দেন নতুন ঠিকানায়।

মাদ্রিদের দলটির সঙ্গে তার চুক্তির তিন বছর পূর্তি হলো শনিবার। বিশেষ এই দিনে মার্কাকে দেওয়া সাক্ষাৎকারে নানা বিষয় নিয়ে কথা বলেন ভিনিসিউস। সেখানেই জানান চলতি লা লিগা জয়ের প্রত্যয়। আর সেজন্য মাঠে ফিরতে দলের সবাই উদগ্রীব হয়ে আছে বলে জানান তিনি।

“আমরা মাঠে ফিরতে ও জিততে মরিয়া হয়ে আছি। আমরা সমর্থকদের জন্য লিগ শিরোপা জিততে চাই। মানুষ অনেক কষ্ট করছে। কঠিন এই পরিস্থিতিতে রিয়াল মাদ্রিদ সমর্থকদের মুখে হাসি ফোটাতে কিছু দিতে চাই।”

“আমরা জানি, বর্তমানের বিশাল এই সমস্যার সমাধান কোনো লিগ জয়ে হতে পারে না। তবে এটি তাদের মুখে হাসি ফোটাতে পারে, খুশি করতে পারে।”

দুই মাসের বেশি সময়ের ঘরবন্দি জীবন শেষে গত সপ্তাহে অনুশীলনে ফিরেছে লা লিগার দলগুলো। চার ধাপের অনুশীলন পর্ব শেষে আগামী মাসের শেষ দিকে মাঠে ফেরার পরিকল্পনা করছে লিগ কর্তৃপক্ষ।

স্পেনের শীর্ষ লিগে ২৭ রাউন্ড শেষে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে সবশেষ ২০১৬-১৭ মৌসুমে লিগ জেতা রিয়াল।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক