আজারকে নিয়ে অনুশীলনে রিয়াল

চোটের কারণে লম্বা সময়ের জন্য ছিটকে পড়া এদেন আজারের চলতি মৌসুমে ফেরার সম্ভাবনা ছিল না। তবে করোনাভাইরাসের কারণে বদলে গেছে পরিস্থিতি। বেলজিয়ামের এই ফরোয়ার্ডকে নিয়ে অনুশীলনে ফিরেছে রিয়াল মাদ্রিদ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 May 2020, 02:40 PM
Updated : 11 May 2020, 02:42 PM

বিশ্বব্যাপী করোনাভাইরাসের ছোবলে গত ১২ মার্চ স্থগিত হয়ে যায় লা লিগা। প্রায় দুই মাসের ঘরবন্দি জীবন শেষে গত শুক্রবার বার্সেলোনাসহ লা লিগার কয়েকটি দল অনুশীলনে ফেরে। শনিবার থেকে অনুশীলন শুরু করে আতলেতিকো মাদ্রিদ।

তারও দুই দিন পর সোমবার অনুশীলন শুরু করল প্রতিযোগিতার সফলতম দল রিয়াল। তবে করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুশীলন চলছে ব্যক্তিগত পর্যায়ে।

আগামী ১২ জুন লা লিগা আবার মাঠে ফেরানোর আভাস দিয়েছেন প্রতিযোগিতার প্রেসিডেন্ট হাভিয়ের তেবাস।

ছবি: রিয়াল মাদ্রিদ

সাত মৌসুমের চেলসি অধ্যায়ের ইতি টেনে গত জুনে রিয়ালে আসা আজার চোটের কারণে নতুন ক্লাবে নিজেকে প্রমাণ করার তেমন সুযোগ পাননি। গত নভেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত গোড়ালির চোটে ছিলেন মাঠের বাইরে। ফেব্রুয়ারিতে একই চোট নিয়ে আবারও ছিটকে যান লা লিগায় ১০ ম্যাচে এক গোল করা এই ফরোয়ার্ড।

২৭ রাউন্ড শেষে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। তাদের চেয়ে ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে সবশেষ ২০১৬-১৭ মৌসুমে লিগ জেতা রিয়াল।