আর্জেন্টাইনরা অপছন্দ করে, জানেন রোনালদো

বিশ্বজুড়ে ক্রিস্তিয়ানো রোনালদোর ভক্ত অগণিত। কিন্তু আর্জেন্টিনায় ব্যাপারটি পুরোপুরি উল্টো। লিওনেল মেসির দেশে পর্তুগিজ তারকা ভীষণ রকমের অজনপ্রিয়। বিষয়টি জানেন রোনালদো নিজেও। তাকে এটি জানিয়েছেন ইউভেন্তুস সতীর্থ পাওলো দিবালা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 April 2020, 09:57 AM
Updated : 2 April 2020, 02:54 PM

ইতালির ক্লাবটিতে দুই মৌসুম এক সঙ্গে খেলছেন রোনালদো ও দিবালা। আক্রমণভাগের দুই খেলোয়াড়ের মধ্যে গড়ে উঠেছে ভালো একটি সম্পর্ক। কী কারণে রোনালদোকে আর্জেন্টিনায় অপছন্দ করা হয়, এ বিষয়ে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে দেওয়া এক অনলাইন সাক্ষাৎকারে বলেছেন দিবালা।

“আমি তাকে বলেছি, ‘ক্রিস্তিয়ানো, আর্জেন্টিনায় আমরা তোমাকে কিছুটা অপছন্দ করি, কারণ তোমার ব্যক্তিত্ব, কারণ তুমি যেমন, তোমার হাঁটা-চলা যেমন’।”

“সত্যি কথা যে, তুমি আমাকে অবাক করেছ কারণ তোমাকে সম্পূর্ণ ভিন্নভাবে পেয়েছি।”

সময়ের সেরা দুই খেলোয়াড় মেসি ও রোনালদোর সঙ্গে খেলে ঋদ্ধ হচ্ছেন দিবালা। ক্যারিয়ারের শুরুতে অবশ্য মেসির পাশে খেলা কঠিন, এমন মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন দিবালা। সেটা নিয়েও সাক্ষাৎকারে কথা বলেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

“সতীর্থের সমালোচনা করার কখনও ইচ্ছা ছিল না। আমিও আরও ভালোভাবে এই বাক্যে ব্যাপারটা ব্যাখ্যা করতে পারতাম।”

“এ নিয়ে লিওর সঙ্গে কথা হয়েছে, কারণ আমরা দুইজনই ট্যাকটিক্যালি প্রায় একই। বিশ্বকাপ কিংবা কোপা আমেরিকায় আমি খুব বেশি খেলার সুযোগ পাইনি, কিন্তু একই সঙ্গে কোচের সিদ্ধান্তকে আমি সম্মান করি কারণ আর্জেন্টিনা খুবই মর্যাদাপূর্ণ।”