জিতেও সমর্থকদের দুয়ো শুনল বার্সেলোনা!

কষ্টের জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ফিরলেও প্রিয় দলের খেলায় মন ভরেনি বার্সেলোনা সমর্থকদের। ঘরের মাঠে তাই লিওনেল মেসি-জেরার্ড পিকেদের পড়তে হয়েছে দুয়োর মুখে। এ নিয়ে হতাশা প্রকাশ করেছেন জর্দি আলবা। সমর্থকদের কাছ থেকে প্রাপ্য সম্মান পাওয়ার প্রত্যাশাও জানালেন এই রাইট ব্যাক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2020, 09:24 AM
Updated : 8 March 2020, 09:24 AM

কাম্প নউয়ে লা লিগার ম্যাচে শনিবার রাতে রিয়াল সোসিয়েদাদকে ১-০ গোলে হারায় বার্সেলোনা। ম্যাচে একাধিক সুযোগ নষ্ট করেন মার্টিন ব্রাথওয়েট, মেসি, ইভান রাকিতিচরা। অঁতোয়ান গ্রিজমানও ছিলেন নিজের ছায়া হয়ে। শেষ দিকে ভিএআরের সহায়তায় পাওয়া পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেন মেসি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জালে বল পাঠিয়ে নিজ সমর্থকদের দিকে কান চাপিয়ে উদযাপন শুরু করেন আলবা। পরে ভিএআরে অফসাইড ধরা পড়ায় গোল দেননি রেফারি। ম্যাচ শেষে এমন উদযাপনের কারণ জানান আলবা।

“কেউই বাজে খেলতে চায় না, যেমনটা বর্তমানে আমরা খেলছি। তবে খেলার ১৫ মিনিটে গোলশূন্য স্কোর থাকা অবস্থায় দুয়ো শোনাটা আমি পছন্দ করি না।”

 “সমর্থকরা বিপক্ষে গেলে কেউই তা পছন্দ করে না। বিশেষ করে নিজেদের মাঠে। আমাদের মনোভাব ভালো ছিল এবং মাঠে সবাই সবকিছুই দিয়েছে। আমি লুকাতে চাচ্ছি না। কেবল আমি যেমন সবাইকে সম্মান করি, তাদেরও উচিত আমাকে সম্মান জানানো।”

 “বার্সা সমর্থকদের আমি অনেক সম্মান করি। এমনকি চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থ হওয়ার পরও (সম্প্রতিক মৌসুমগুলোয়) তারা দলের সাথে আছে।”