কঠিন লড়াই হবে, জানতেন বার্সা কোচ

চেনা মাঠ। চেনা দর্শক। কিন্তু একের পর এক সুযোগ নষ্ট করে হতাশার পাল্লা ভারী করছিলেন লিওনেল মেসি, আনসু ফাতিরা। অবশেষে শেষ দিকে মিলল গোলের দেখা। বার্সেলোনাও পেল স্বস্তির জয়। ম্যাচ শেষে কোচ কিকে সেতিয়েন জানালেন, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লড়াইটা যে কঠিন হবে, আগে থেকেই জানতেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2020, 08:20 AM
Updated : 8 March 2020, 08:20 AM

কাম্প নউয়ে লা লিগার ম্যাচে শনিবার রাতে মেসির পেনাল্টি গোলে সোসিয়েদাদকে ১-০ ব্যবধানে হারিয়ে শীর্ষে ওঠে বার্সেলোনা। ম্যাচে একাধিক সুযোগ নষ্ট হলেও কাউকে সমালোচনার তীরে বিদ্ধ করেননি সেতিয়েন। প্রশংসা করেছেন ভিএআরের; যার সাহায্যে ৮১তম মিনিটে পেনাল্টি পেয়েছিল বার্সেলোনা।

“টানা ছয় ম্যাচ জিতে আসা সোসিয়েদাদ ভালো ছন্দে ছিল; আমরা তাই জানতাম, ম্যাচটা কঠিন হবে।”

“আমারা গোলের সুযোগ তৈরি করেছিলাম এবং কখনও কখনও নিজেদের মানটা দেখিয়েছিলাম। কিন্তু শেষ পর্যন্ত ভিএআরের কল্যাণে গোলটা পেলাম।”

সোসিয়েদাদের মিকেল ওইয়ারসাবালের হ্যান্ডবলের জন্য ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। অবশ্য শেষ দিকে ভিএআরের কারণেই জালে বল পাঠিয়েও গোল পায়নি বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে জালে বল পাঠিয়েছিলেন জর্দি আলবা। তবে মেসির কাছ থেকে বল পাওয়ার সময় আনসু ফাতি অফ সাইডে থাকায় ভিএআরের সাহায্য নিয়ে গোল দেননি রেফারি।