আবাহনীর বিপক্ষে ২০১৭ সালের পুনরাবৃত্তির লক্ষ্য মাজিয়ার

যদিও অ্যাওয়ে ম্যাচ, তবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম তাদের একেবারে অচেনা নয়। আবাহনী লিমিটেডকে এ মাঠে ২০১৭ সালে হারানোর অভিজ্ঞতাও আছে। মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশনের কোচ মারিয়ান সেকুলোভস্কি তাই দুই বছর আগের সাফল্যের পুনরাবৃত্তির জন্য মুখিয়ে আছেন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2020, 02:53 PM
Updated : 4 Feb 2020, 08:48 AM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী বুধবার এএফসি কাপের প্লে-অফের দ্বিতীয় রাউন্ডের প্রথম লেগে মালদ্বীপের লিগ চ্যাম্পিয়ন মাজিয়ার মুখোমুখি হবে আবাহনী।

২০১৭ সালে আবাহনীকে ২-০ গোলে হারিয়ে এএফসি কাপের গ্রুপ পর্ব শুরু করেছিল মাজিয়া। মালদ্বীপের দলটি ফিরতি লেগে নিজেদের মাঠেও জিতেছিল একই ব্যবধানে। দারুণ এই অতীতের পুনরাবৃত্তির লক্ষ্য মারজানের।

“ফেডারেশন কাপে আবাহনীর ম্যাচগুলো দেখেছি। তারা ভালো দল এবং কোন দিকটায় তারা শক্তিশালী, সেটা গুরুত্বপূর্ণ ব্যাপার নয়; গুরুত্বপূর্ণ হচ্ছে ম্যাচের ফল এবং আমরা যে মাঠে (পিচে) খেলতে যাচ্ছি, সেটা।”

“অ্যাওয়ে ম্যাচ, তবে লক্ষ্য ভালো ফল পাওয়া এবং হোম ও অ্যাওয়েতে ভালো ফল করে দ্বিতীয় রাউন্ডের বাছাই পেরিয়ে যাওয়া।”

“বাস্তববাদী হওয়া ভালো। প্রতিটি বছর ভিন্ন ভিন্ন খেলোয়াড় খেলে; কন্ডিশনও ভিন্ন রকমের হয়। তবে আমাদের আশা, ২০১৭ সালের যে ফল পেয়েছিলাম, তার পুনরাবৃত্তি করা।”

“তবে প্রতিটি ম্যাচই আলাদা। তাই আমি মনে করি অতীতের রেকর্ড থেকে কোনো সুবিধা পাওয়া যাবে না। খেলোয়াড়দের সেরাটা নিংড়ে দেওয়া এবং ম্যাচটা জেতা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।”