নরিচকে উড়িয়ে জয়ে ফিরল ইউনাইটেড

নতুন বছরে দুই ম্যাচ খেলে ফেললেও জয় ছিল অধরা। অবশেষে মিলল সাফল্যের দেখা। নরিচ সিটিকে উড়িয়ে জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2020, 05:07 PM
Updated : 11 Jan 2020, 07:47 PM

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-০ গোলে জিতেছে স্বাগতিকরা। জোড়া গোল করেন মার্কাস র‌্যাশফোর্ড। একটি করে গোল করেন অঁতনি মার্শিয়াল ও ম্যাসন গ্রিনউড।

এ বছরের প্রথম দিনে আর্সেনালের মাঠে ২-০ গোলে হারের তিন দিন পর এফএ কাপে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের মাঠে গোলশূন্য ড্র করেছিল ইউনাইটেড।

ম্যাচের ২৭তম মিনিটে ইউনাইটেডকে এগিয়ে নেন র‌্যাশফোর্ড। ডান দিক থেকে হুয়ান মাতা নিখুঁত এক ক্রস বাড়ান দূরের পোস্টে। জালে বল পাঠাতে শুধু একটি টোকার দরকার ছিল, কোনো ভুল করেননি ইংলিশ ফরোয়ার্ড।

৫২তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন র‌্যাশফোর্ড। ডি-বক্সে তরুণ ফুটবলার ব্র্যান্ডন উইলিয়ামসকে গোলরক্ষক ফেলে দিলে পেনাল্টি পায় ইউনাইটেড।

দুই মিনিট পর মাতার ক্রসে হেডে ব্যবধান আরও বাড়ান ফরাসি ফরোয়ার্ড মার্শিয়াল। আর ৭৬তম মিনিটে বাঁ পায়ের শটে স্কোরলাইন ৪-০ করেন ১৮ বছর বয়সী ফরোয়ার্ড গ্রিনউড।     

২২ ম্যাচে ৯ জয় ও ৭ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে উলে গুনার সুলশারের দল। বার্নলিকে ৩-০ গোলে হারিয়ে ৩৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

দিনের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসের মাঠে ১-১ ড্র করা আর্সেনাল ২৮ পয়েন্ট নিয়ে আছে দশম স্থানে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক