ছবিতে ব্যালন ডি'অর: তারকার মেলা

ফরাসি সাময়িকী ‘ফ্রান্স ফুটবল’ –এর পুরস্কার ব্যালন ডি’অর ২০১৯ এর জন্য সোমবার প্যারিসে যেন বসল তারার মেলা। জমকালো অনুষ্ঠানে ছিলেন সাবেক ও বর্তমান তারকা ফুটবলাররা। অনেকেই এসেছিলেন স্বপরিবারে। ক্রিস্তিয়ানো রোনালদো ও ভার্জিল ফন ডাইককে হারিয়ে এ বছরের ব্যালন ডি’অর পুরস্কার জিতলেন লিওনেল মেসি। ছবি: রয়টার্স
  • ক্রিস্তিয়ানো রোনালদো ও ভার্জিল ফন ডাইককে হারিয়ে ২০১৯ সালের ব্যালন ডি’অর পুরস্কার জিতেন মেসি।

    ক্রিস্তিয়ানো রোনালদো ও ভার্জিল ফন ডাইককে হারিয়ে ২০১৯ সালের ব্যালন ডি’অর পুরস্কার জিতেন মেসি।

  • সেরা অনূর্ধ্ব-২১ ফুটবলারের পুরস্কার ‘কোপা অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাটাইস ডি লিখট। ডাচ এই ডিফেন্ডারের হাতে পুরস্কারটি তুলে দেন গতবারের বিজয়ী ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

    সেরা অনূর্ধ্ব-২১ ফুটবলারের পুরস্কার ‘কোপা অ্যাওয়ার্ড’ পেয়েছেন মাটাইস ডি লিখট। ডাচ এই ডিফেন্ডারের হাতে পুরস্কারটি তুলে দেন গতবারের বিজয়ী ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

  • প্রথমবারের মতো দেওয়া সেরা গোলরক্ষকের পুরস্কার ‘ইয়াশিন ট্রফি’ জিতেছেন লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জেতা আলিসন।

    প্রথমবারের মতো দেওয়া সেরা গোলরক্ষকের পুরস্কার ‘ইয়াশিন ট্রফি’ জিতেছেন লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জেতা আলিসন।

Print Friendly and PDF

আরও পড়ুন

 
Comments powered by Disqus

WARNING:

Any unauthorised use or reproduction of bdnews24.com content for commercial purposes is strictly prohibited and constitutes copyright infringement liable to legal action.