মারাদোনার মন বদল

আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব হিমনাসিয়ার কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছেন দিয়েগো মারাদোনা। ক্লাবটির দায়িত্বে থাকছেন বলে জানিয়েছেন দেশটির কিংবদন্তি এই ফুটবলার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2019, 11:08 AM
Updated : 22 Nov 2019, 11:08 AM

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বৃহস্পতিবার এই সিদ্ধান্ত জানান মারাদোনা। তার আইনজীবী মাতিয়াস মোরলাও এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

মঙ্গলবার হিমনাসিয়ার দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা জানিয়েছিলেন মারাদোনা। ইনস্টাগ্রামে বিশ্বকাপ জয়ী তারকা বলেন, “ম্যানেজার হিসেবে আমি দায়িত্ব পালন করে যাব এটা বলতে পেরে আমি খুব খুশি।”

২০১০ সালে জাতীয় দলের কোচের পদ ছাড়ার পর দেশে কোচ হিসেবে প্রথম হিমনাসিয়ার দায়িত্ব নেন মারাদোনা। তিনি কোচ হয়ে আসার মুহূর্তে লিগে পয়েন্ট টেবিলের তলানিতে ছিল হিমনাসিয়া। বিশ্বকাপ জয়ী তারকার অধীনে আট ম্যাচের তিনটিতে জয় পেয়ে টেবিলের ২২ নম্বরে উঠে আসে তারা।

এর আগে মেক্সিকোর দ্বিতীয় স্তরের ক্লাব দোরাদোস দে সিনালোয়াকে ৯ মাস কোচিং করিয়ে তাদের শীর্ষ লিগে তুলে আনতে ব্যর্থ হন মারাদোনা। কাঁধে ও হাঁটুতে অস্ত্রোপচার করানোর জন্য গত জুনে ওই দলের দায়িত্ব ছাড়েন ১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দেওয়া এই তারকা।