মোহনবাগানের বিপক্ষে বেঞ্চের শক্তি পরখের পরিকল্পনা মারুফুলের

টিসি স্পোর্টস-ইয়াং এলিফ্যান্টস ম্যাচে যদি ‘এ’ গ্রুপের সেমি-ফাইনালিস্টের হিসেব পরিষ্কার হয়ে যায়, তাহলে চট্টগ্রাম আবাহনী কোচ মারফুল হক পরখ করে নিবেন তার বেঞ্চের শক্তি।

ক্রীড়া প্রতিবেদকচট্টগ্রাম থেকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2019, 03:52 PM
Updated : 24 Oct 2019, 03:53 PM

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে শুক্রবার সন্ধ্যা ৭টায় ভারতের আই-লিগের ২০১৪-১৫ মৌসুমের চ্যাম্পিয়ন মোহনবাগানের মুখোমুখি হবে চট্টগ্রাম আবাহনী। বিকেল ৪টায় মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস ও ইয়াং এলিফ্যান্টস।

টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শেষ চারে এক পা দিয়ে রেখেছে চট্টগ্রাম আবাহনী। ৩ করে পয়েন্ট মোহনবাগান ও ইয়াং এলিফ্যান্টসের। টিসি স্পোর্টস এখনও কোনো পয়েন্ট পায়নি।

টিসি স্পোর্টসের বিপক্ষে যদি লাওসের দল এলিফ্যান্টস হেরে যায় বা ড্র করে, তাহলেও সেরা চার নিশ্চিত হয়ে যাবে প্রতিযোগিতাটির ২০১৫ সালের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর। মারুফুল সেরা একাদশ সাজাবেন এই ম্যাচের ফল দেখে।

“পরিস্থিতি একটু পাল্টে গেছে। ইয়াং এলিফ্যান্টস-টিসি স্পোর্টসের ম্যাচের উপর নির্ভর করছে অনেক কিছু। ওই ম্যাচের ফলাফল দেখে আমি সেরা একাদশ ঠিক করার সিদ্ধান্ত নিব।”

“জাতীয় দলের খেলোয়াড়রা যেহেতু অনেক দিন ধরে খেলার মধ্যে আছে। ওই ম্যাচের উপর নির্ভর করবে…হয়তো আমি তাদের কয়েকজনকে বিশ্রাম দিতে পারি। এছাড়া আমার বেঞ্চে যারা আছে, তাদেরও ঝালিয়ে দেখার একটা বিষয়ও আছে।”