চোট জর্জর রিয়ালের নতুন দুশ্চিন্তা মদ্রিচ

আরও লম্বা হলো রিয়াল মাদ্রিদের চোট পাওয়া খেলোয়াড়দের তালিকা। ঊরুতে চোট পেয়ে পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন অভিজ্ঞ মিডফিল্ডার লুকা মদ্রিচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2019, 03:58 PM
Updated : 12 Sept 2019, 03:58 PM

২০১৮ সালের বর্ষসেরা এই ফুটবলার আন্তর্জাতিক বিরতির পর দলে ফিরে বৃহস্পতিবার অনুশীলন করেননি। এক বিবৃতিতে তার ডান পায়ের ঊরুতে চোট পাওয়ার কথা জানায় রিয়াল। সেরে উঠতে কত দিন লাগবে তা অবশ্য জানায়নি।

ইউরোপ সেরার মঞ্চে গ্রুপ পর্বে আগামী বুধবার পিএসজির মাঠে খেলবে রিয়াল। এর আগে শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫টায় লিগে লেভান্তের মুখোমুখি হবে রিয়াল। চোটের কারণে এই ম্যাচে অনিশ্চিত দলের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ভিয়ারিয়ালের বিপক্ষে লিগে শেষ ম্যাচে লাল কার্ড দেখায় নেই ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেলও।

১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে চেলসি থেকে এই গ্রীষ্মে সান্তিয়াগো বের্নাবেউয়ে আসা ফরোয়ার্ড এদেন আজার এখনও প্রতিযোগিতামূলক ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নামতে পারেননি। পায়ের পেশির চোটে ভুগছেন কলম্বিয়ার মিডফিল্ডার হামেস রদ্রিগেস। চোট আছে রদ্রিগো, লুকা ইয়োভিচ, ইসকো ও তরুণ স্প্যানিশ মিডফিল্ডার ব্রাহিম দিয়াসেরও। প্রাক-মৌসুম ম্যাচে হাঁটুতে চোট পেয়ে ৯ মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন মার্কো আসেনসি।