কস্তার ৪ গোলে রিয়ালকে উড়িয়ে দিল আতলেতিকো

বিরতির আগেই হ্যাটট্রিকের দেখা পেলেন দিয়েগো কস্তা। দ্বিতীয়ার্ধের শুরুতে করলেন আরও একটি। আক্রমণভাগের নৈপুণ্যে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে উড়িয়ে দিল আতলেতিকো মাদ্রিদ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2019, 10:33 AM
Updated : 27 July 2019, 10:33 AM

মৌসুম শুরুর আগে প্রস্তুতি ম্যাচের টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বাংলাদেশ সময় শনিবার সকালে ৭-৩ গোলে জিতে আতলেতিকো। চলতি দল-বদলে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেওয়া এদেন আজার ও লুকা ইয়োভিচসহ মাঠে নামা রিয়াল বিরতির আগেই ৫-০ গোলে পিছিয়ে পড়ে।

প্রথম মিনিটেই দলকে এগিয়ে দেন কস্তা। অষ্টম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোয়াও ফেলিক্স। জুলাইয়ের শুরুতে ১২ কোটি ৬০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে আসা তরুণ এই ফরোয়ার্ডের এটি আতলেতিকোয় হয়ে প্রথম গোল। ১৯তম মিনিটে ব্যবধান আরও বাড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড আনহেল কোররেয়া। বিরতির আগে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূরণ করেন কস্তা।

৫১তম মিনিটে ফেলিক্সের পাস থেকে নিজের চতুর্থ গোলটি করেন ৩০ বছর বয়সী কস্তা। আট মিনিট পর একটি গোল শোধ করেন নাচো ফের্নান্দেস। ৬১তম মিনিটে মারামারিতে জড়িয়ে লাল কার্ড দেখেন রিয়ালের দানি কারভাহাল ও কস্তা। ৭০তম মিনিটে আতলেতিকোর সপ্তম গোলটি করেন ভিতোলো। শেষ দিকে রিয়ালের হয়ে দুটি গোল করেন করিম বেনজেমা ও হাভিয়ের এরনান্দেস।

যুক্তরাষ্ট্র সফরে এটি ছিল রিয়ালের শেষ ম্যাচ। তিন ম্যাচে এই নিয়ে ১২টি গোল হজম করেছে জিনেদিন জিদানের দল।