গ্রিজমানের দল-বদল আটকে দিতে পারে লা লিগা কর্তৃপক্ষ

বার্সেলোনার পরিশোধ করা রিলিজ ক্লজের অর্থের পরিমাণ নিয়ে তৈরি হওয়া বিতর্কের কারণে ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমানের কাম্প নউয়ে যোগ দেওয়া আটকে যেতে পারে বলে জানিয়েছেন লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2019, 05:13 PM
Updated : 24 July 2019, 05:13 PM

১২ জুলাই রিলিজ ক্লজের ১২ কোটি ইউরো পরিশোধ করে ২৮ বছর বয়সী গ্রিজমানকে আতলেতিকো মাদ্রিদ থেকে দলে টানার ঘোষণা দেয় বার্সেলোনা। এরপরই অভিযোগ তোলে আতলেতিকো।

রিলিজ ক্লজ হিসেবে ১২ কোটি ইউরো ‘অপর্যাপ্ত’ বলে দাবি করে মাদ্রিদের ক্লাবটি। গত ১ জুলাই গ্রিজমানের রিলিজ ক্লজ ২০ কোটি ইউরো থেকে কমে ১২ কোটি ইউরো হয়। তবে এর আগেই গ্রিজমান ও বার্সেলোনার মধ্যে চুক্তি হয় বলে দাবি করে ক্লাবটি। এ পরিস্থিতিতে লা লিগার ভূমিকা নিয়ে কথা বলেন তেবাস।

“একজন খেলোয়াড়ের ট্রান্সফার আটকে দেওয়া সম্ভব।”

“লা লিগাকে সিদ্ধান্ত নিতে হবে যে কি ধরনের ব্যবস্থা নেওয়া যায়।”

এরই মধ্যে বার্সেলোনার হয়ে একটি প্রীতি ম্যাচে মাঠে নামেন গ্রিজমান।

“আতলেতিকো একটা অভিযোগপত্র জমা দিয়েছে এবং গ্রিজমানের লাইসেন্স আমাদের বার্সেলোনাকে দেওয়া উচিত কিনা তা নিয়ে আমাদের দ্বিধায় ফেলেছে।”

“একটা প্রক্রিয়া শুরু করা হয়েছে এবং যারা এটা দেখছে তাদের বিষয়টা সমাধান করতে হবে।”

এর আগে গ্রিজমানের সঙ্গে বার্সেলোনা বেআইনিভাবে যোগাযোগ করেছে অভিযোগ এনে ২০১৭ সালের ডিসেম্বরে ফিফায় রিপোর্ট করেছিল আতলেতিকো।

গত বছর বার্সেলোনার একটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন গ্রিজমান। মার্চে তার সঙ্গে লা লিগা চ্যাম্পিয়নরা যোগাযোগ করায় তাদের বিরুদ্ধে চুক্তিকে অসম্মানের অভিযোগও তুলে আতলেতিকো।