বেলকে অসম্মান করিনি: জিদান

গ্যারেথ বেল দ্রুত বিদায় নেবে উল্লেখ করে তাকে অসম্মান করেননি বলে দাবি করেছেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। জানিয়েছেন, তিনি ব্যক্তিগতভাবে নয়, ক্লাব ওয়েলসের এই ফরোয়ার্ডকে বিক্রি করতে চায়।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 July 2019, 03:48 PM
Updated : 23 July 2019, 03:50 PM

শনিবার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরে যাওয়া ম্যাচে রিয়ালের হয়ে মাঠে নামেননি বেল। ম্যাচের পর ৩০ বছর বয়সী ফুটবলারের না খেলা নিয়ে ওঠা প্রশ্নের উত্তরে রিয়াল কোচ জানান, এই গ্রীষ্মে বেলের ট্রান্সফার নিয়ে কাজ করছে ক্লাব কর্তৃপক্ষ। তিনি দ্রুত রিয়াল ছাড়বেন।

এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে জিদানের মন্তব্যকে ‘অসম্মানজনক’ বলে জানান বেলের এজেন্ট। যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে আর্সেনালের বিপক্ষে প্রাক-মৌসুম ম্যাচের আগে নিজের অবস্থান ব্যাখ্যা করেন জিদান।

“এ বিষয়ে আমি খুব স্পষ্ট হতে চাই। প্রথমত, আমি কাউকে অসম্মান করিনি এবং বিশেষ করে খেলোয়াড়টি।”

“সবসময় আমি একই কথা বলেছি, খেলোয়াড়রা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ... আমি সব সময় তাদের সঙ্গে থাকব।”

“দ্বিতীয়ত, আমি বলেছিলাম যে ক্লাব তাকে বিক্রি করার চেষ্টা করছে। তৃতীয়ত, আমি মনে করি, এটা বলাটা খুব গুরুত্বপূর্ণ যে সেদিন (শনিবার) গ্যারেথ খেলেনি কারণ সে খেলতে চায়নি।”

“আজ সে আমাদের সঙ্গে অনুশীলন করবে। সে আজ দলের সঙ্গে অনুশীলন করবে কিন্তু আগামীকাল তো আগামীকালই।”

২০১৩ সালে রেকর্ড ১০ কোটি ইউরোয় টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দেওয়ার পর স্পেনের সবচেয়ে সফল ক্লাবটির হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন বেল। তবে গত মৌসুমে চোট সমস্যায় শুরুর একাদশে নিয়মিত হতে পারেননি। বার বার চোটে পড়ায় গত চার মৌসুমে লা লিগায় সম্ভাব্য ১৫১ ম্যাচের মধ্যে মাত্র ৭৯টি ম্যাচ খেলতে পেরেছেন তিনি।