মৌসুম শেষে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাববেন আল্লেগ্রি

আগামী বছরের জুনে ইউভেন্তুসের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির। তবে এখনই নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবতে রাজি নন ইতালিয়ান এই কোচ। চলতি মৌসুমের শেষে ক্লাবের সঙ্গে আলোচনায় বসবেন বলে জানিয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 March 2019, 11:03 AM
Updated : 8 March 2019, 11:05 AM

এসি মিলানের সাবেক এই কোচ ২০১৪ সালে ইউভেন্তুসে আন্তোনিও কোন্তের স্থলাভিষিক্ত হন। তার অধীনে গত চার মৌসুমের প্রতিটিতে সেরি আ ও কোপা ইতালিয়া জিতেছে তুরিনের ক্লাবটি। এই সময়ে দুইবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও পৌঁছেছে তারা।

চলতি মৌসুমেও দারুণ ছন্দে আছে ইতালির চ্যাম্পিয়নরা। সেরি আয় এখন পর্যন্ত ২৬ ম্যাচে ২৩ জয় ও ৩ ড্রয়ে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আসরের একমাত্র অপরাজিত দলটি।

ইতালিয়ান সংবাদ মাধ্যমের খবর, আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের পর আল্লেগ্রির ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন ক্লাব কর্তারা। প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে ২-০ গোলে হেরে পিছিয়ে রয়েছে ইউভেন্তুস।

ক্লাব সভাপতির সঙ্গে এরই মধ্যে কথা হয়েছে বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন আল্লেগ্রি। তাতে চলতি মৌসুমের শেষে চুক্তি নিয়ে কথা বলতে সম্মত হয়েছে দুই পক্ষই।

“গত রাতে আমি সভাপতির সঙ্গে কথা সাক্ষাৎ করি। চুক্তির মেয়াদ নবায়ন করা নিয়ে কথা বলতে এবং চলতি মৌসুমে জেতা শিরোপাগুলির জন্য উদযাপন করতে আমরা জুনে আবার বসব।”

“একটা শিরোপা হলো ইতালিয়ান সুপার কাপ; সেরি আ শিরোপা জয়ের খুব কাছে আছি আমরা। আর এখনও আমরা চ্যাম্পিয়ন্স লিগে শিরোপার দৌড়ে আছি।”

“ক্লাবের সঙ্গে আমার বোঝাপড়া ভালো। গত পাঁচ বছরে আমরা গুরুত্বপূর্ণ কিছু গড়ে তুলেছি। ফুটবলে জয় পাওয়াটা অসাধারণ কিছু। আর আমাদের জয়ের ধারাটা ধরে রাখতে হবে। এটা আরও বেশি কঠিন।