শেখ জামালকে সহজেই হারাল সাইফ স্পোর্টিং

টানা দুই ড্রয়ের পর এবার হেরেই গেলো শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। তাদের হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে সাইফ স্পোর্টিং ক্লাব।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2019, 11:48 AM
Updated : 27 Feb 2019, 03:40 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ৩-০ গোলে জিতে সাইফ স্পোর্টিং। জয়ী দলের তিন গোলদাতা জাফর ইকবাল, দেইনের আন্দ্রেস করদোবা ও দেনিস বলশেকভ।

বৃষ্টি বিঘ্নিত ম্যাচের ৪০তম মিনিটে জাফরের দারুণ গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং। জামাল ভূইয়ার বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডান ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার।

৫৮তম মিনিটে ব্যবধান দ্বিগুণেও অবদান রাখেন জাফর। ডান দিক থেকে তার বাড়ানো ক্রসে গোলমুখ থেকে হেডে লক্ষ্যভেদ করেন কলম্বিয়ার ফরোয়ার্ড করদোবা।

দুই গোল হজমের পরও ঘুরে দাঁড়াতে পারেনি আগের দুই ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে আসা শেখ জামাল।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পেনাল্টি শটে শেখ জামালের কফিনে রাশিয়ার ফরোয়ার্ড বলশেকভ শেষ পেরেকটি ঠুকে দিলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে আগের ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করা সাইফ স্পোর্টিং।

আট ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট সাইফ স্পোর্টিংয়ের। নয় ম্যাচে তৃতীয় হারের স্বাদ পাওয়া শেখ জামালের পয়েন্ট ১২।

বৃষ্টিতে স্থগিত আবাহনী-মোহামেডান ম্যাচ

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ভারী বর্ষণের কারণে মাঠে গড়ায়নি আবাহনী লিমিটেড-মোহামেডান ম্যাচ। শেখ জামাল ও সাইফ স্পোর্টিংয়ের ম্যাচের পর একাধিকবার মাঠ পর্যবেক্ষণ করে ম্যাচ কমিশনার আজাদ রহমান সাংবাদিকদের বলেন, “মাঠে বল ভাসছিল। ঠিকমতো বল গড়াচ্ছিল না। মাঠ খেলার অনুপযুক্ত থাকায় ম্যাচটি স্থগিত রাখা হচ্ছে।”