সেরা ছন্দে ফিরেছে বার্সা: মেসি

লা লিগায় সেভিয়ার বিপক্ষে রোমাঞ্চকর এক জয়ের পর বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি দাবি করেছেন, আবারও সেরা ছন্দে ফিরেছে দল। সব প্রতিযোগিতাতেই শিরোপা জয়ের লক্ষ্যের কথা জানিয়েছেন আর্জেন্টাইন এই তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2019, 08:36 AM
Updated : 24 Feb 2019, 10:28 AM

সেভিয়ার মাঠে শনিবার ৪-২ গোলে জেতে বার্সেলোনা। দারুণ এক হ্যাটট্রিকের পাশাপাশি সতীর্থ লুইস সুয়ারেসের করা দলের শেষ গোলেও অবদান রাখেন ৩১ বছর বয়সী মেসি।

চলতি মাসে সব প্রতিযোগিতা মিলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। সেভিয়ার বিপক্ষে জয়ের আগে অন্যটি এসেছিল লিগে দুর্বল রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে অলিম্পিক লিওঁর সঙ্গে, লিগে আথলেতিক বিলবাও ও ভালেন্সিয়া, কোপা দেল রেতে রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে এরনেস্তো ভালভেরদের দল।

আগের ম্যাচগুলোতে নিজেদের সেরা ফুটবল খেলতে পারেননি মেনে নিয়ে সেভিয়ার বিপক্ষে দারুণ পারফরম্যান্সের কথা জানান মেসি।

“আজ আমরা আবারও নিজেদের সেরা ছন্দে ছিলাম এবং অসাধারণ পারফরম্যান্স দেখালাম।”

“আমরা একটা কঠিন সময় পার করলাম, যেখানে সত্যি বলতে, আমরা নিজেদের সেরা ফুটবলটা খেলিনি। তাই গোল করাটা আমাদের জন্য আরও বেশি কঠিন ছিল।”

“একটা মৌসুম জুড়ে আপনার বিভিন্ন রকম সময় আসবে। আর সবসময় আমরা সর্বোচ্চ মানের খেলাটা খেলতে পারি না। কিন্তু যখন আমরা নিজেদের ছন্দে খেলতে পারি, তখন ব্যাপারগুলো সবসময় আমাদের পক্ষে থাকে।”

বুধবার বাংলাদেশ সময় রাত দুইটায় সান্তিয়াগো বের্নাবেউয়ে কোপা দেল রের সেমি-ফাইনালের ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। আগামী শনিবার আবারও চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের মাঠে লিগ ম্যাচ খেলবে ভালভেরদের দল। কোপা দেল রে, লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ তিনটি প্রতিযোগিতাতেই শিরোপা জিততে চান মেসি।

“এখন আমাদের সামনে খুব কঠিন কিছু ম্যাচ আছে। আর সবকিছুই আরও কঠিন হয়ে উঠবে কারণ মৌসুমটা শেষের দিকে এগোচ্ছে।”

“আমরা কোনো প্রতিযোগিতাতেই আশা ছাড়ব না। কাপ ফাইনাল থেকে আমরা আর এক ধাপ দূরে আছি। ম্যাচটা খুব কঠিন হবে কারণ এটা মাদ্রিদের বিপক্ষে, তাদেরই মাঠে।”

“কিন্তু আমরা সেখানে জিততেই যাব। আর আমরা বিশ্বাস করি যে আমরা জিততে পারি। এরপর আমরা লিগ ম্যাচে মনোযোগ দিব। আমরা সবকিছু জয়ের চেষ্টা করব।”