ইউভেন্তুসের মাঠে কঠিন লড়াইয়ের অপেক্ষায় সিমেওনে

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ইউভেন্তুসকে হারিয়ে আতলেতিকো মাদ্রিদ নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে বলে মনে করেন দলটির কোচ দিয়েগো সিমেওনে। তবে এখনই কোয়ার্টার-ফাইনাল নিয়ে ভাবতে রাজি নন এই আর্জেন্টাইন। তার মতে, ফিরতি লেগে প্রতিপক্ষের মাঠে কঠিন লড়াই অপেক্ষা করছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2019, 09:50 AM
Updated : 21 Feb 2019, 09:50 AM

মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে বুধবার ২-০ গোলে জেতে আতলেতিকো। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে সেট পিস থেকে গোল দুটি করেন উরুগুয়ের দুই ডিফেন্ডার হোসে মারিয়া হিমেনেস ও দিয়েগো গদিন।

সিমেওনের অধীনে গত আট বছরে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে প্রথম লেগে জয়ের পর কোনো রাউন্ডে হারেনি আতলেতিকো। তবে এই পরিসংখ্যান নিয়ে ভাবছেন না ৪৮ বছর বয়সী সিমেওনে। শেষ ষোলোর লড়াই এখনও শেষ হয়নি বলে ম্যাচের পর সংবাদ সম্মেলনে জানান তিনি।

“শেষ ষোলোর লড়াই এখনও শেষ হয়নি, এখনও একটা ম্যাচ খেলা বাকি। দারুণ সব খেলোয়াড় নিয়ে গড়া দুর্দান্ত এক প্রতিপক্ষের বিপক্ষে নিশ্চিত করেই আমাদের ভুগতে হবে।”

“একটা দল হয়ে আমরা দারুণ একটা ম্যাচ খেললাম।…আমরা সুযোগ তৈরি করছিলাম এবং দুটি গোল করে খুব শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিলাম।”

“নিশ্চিত করেই তুরিনে আমাদের ভুগতে হবে।”

আগামী ১২ মার্চ ফিরতি পর্বে মুখোমুখি হবে দুই দল।