জাহিদের হ্যাটট্রিকে মোহামেডানকে উড়িয়ে দিল আরামবাগ

দারুণ এক হ্যাটট্রিক উপহার দিলেন জাহিদ হোসেন। জালের দেখা পেলেন চিনেডু ম্যাথিউ। মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চলতি লিগে প্রথম জয় পেল আরামবাগ ক্রীড়া সংঘ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2019, 12:21 PM
Updated : 25 Jan 2019, 02:37 PM

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শুক্রবার ৪-১ গোলে জিতে আরামবাগ। নিজেদের প্রথম ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে হেরেছিল মারুফুল হকের দল।

টিম বিজেএমসিকে ২-১ গোলে হারিয়ে লিগ শুরু করা মোহামেডান পেল প্রথম হারের স্বাদ।

ম্যাচের দ্বাদশ মিনিটের সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় আরামবাগ। বাঁ দিক থেকে রাজন মিয়ার আড়াআড়ি পাস থেকে পাওয়া বল প্লেসিং শটে জালে জড়িয়ে দেন জাহিদ।

৫৯তম মিনিটে সমতার স্বস্তি ফেরে মোহামেডানে। ডান দিকের ডি বক্সের একটু বাইরে থেকে ল্যান্ডিং ডারবোয়ে পোস্টে ফ্রি কিক না নিয়ে বল বাড়ান পেছনে থাকা কায়সার আলি রাব্বীকে। জোরালো শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার।

সাত মিনিট পর ডি বক্সের বাইরে থেকে জাহিদের নেওয়া ফ্রি কিক এক ড্রপ খেয়ে কাছের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পেলে ফের এগিয়ে যায় আরামবাগ।

৭৬তম মিনিটে প্রতিআক্রমণ থেকে ব্যবধান আরও বাড়িয়ে নেয় আরামবাগ। সতীর্থের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে আরিফুর রহমান আড়াআড়ি পাস দেন চিনেডু ম্যাথিউকে। বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।

৮৪তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন জাহিদ। বাঁ দিক থেকে অধিনায়ক রবিউল হাসানের বাড়ানো বলে জাহিদের শট ক্রসবারের ভেতরের কোণায় লেগে জালে জড়ায়। চলতি লিগে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। প্রথম হ্যাটট্রিক করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বালো ফামুসা।